শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে বিক্ষুব্ধরা ফের অবস্থানে

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে বিক্ষুব্ধরা ফের অবস্থানে

অনলাইন রিপোর্টার ॥ কেন্দ্রীয় কমিটি এক কর্মসূচি ঘোষণার পর ফের অবস্থান কর্মসূচি শুরু করেছেন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া বিক্ষুব্ধরা।

সোমবার প্রথম প্রহরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যে এই অবস্থান কর্মসূচি শুরু করেন তারা।

প্রায় ২০ জনের মতো এই কর্মসূচিতে রয়েছেন। তাদের মধ্যে রয়েছেন আগের কমিটির সমাজসেবা সম্পাদক রানা হামিদ, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব হোসেন প্রমুখ।

সম্মেলনের এক বছর পর ছাত্রলীগের নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর থেকে ক্ষোভ-বিক্ষোভ চলছে, যা মারামারিতেও গড়ায়।

কমিটিতে বিতর্কিত অনেককে ঠাঁই দেওয়া হয়েছে দাবি করে তাদের বাদ দেওয়ার দাবি তোলে একটি অংশ। নানা কর্মসূচি পালনের পর বিতর্কিতদের বাদ দেওয়ার আশ্বাসে তারা শান্ত হয়েছিল।

কিন্তু সোমবার সকালে নতুন কমিটির সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর কর্মসূচি সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী নেওয়ার পর বিক্ষু্ব্ধ অংশটি পুনরায় নামল কর্মসূচিতে।

রানা ও রাকিব সাংবাদিকদের বলেন, বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি পুনর্গঠনের আগে এই কর্মসূচি পালনের প্রতিবাদ করছেন তারা। এছাড়া তাদের উপর হামলার বিচারও দাবি তারা করছেন।

এসব দাবি পূরণ না হলে অবস্থান কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন তারা।

শীর্ষ সংবাদ:
সংসদের ৩০০ জনকে করোনা পরীক্ষার নির্দেশ         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন         অনলাইনে যোগদান করবেন পদোন্নতি পাওয়া যুগ্ম সচিবরা         রবিবার থেকে রাজধানীতে জোন ভিত্তিক লকডাউন         মিনিয়াপলিসে নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা         পাবনায় পৃথক হত্যাকাণ্ডে ৩ জনের মরদেহ উদ্ধার         এবার মাস্ক ব্যবহারের পরামর্শ দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         যুক্তরাষ্ট্রে পুলিশের স্পেশাল টিম থেকে ৫৭ কর্মকর্তার পদত্যাগ         মস্কো ইন্টারন্যাশনাল ফটোগ্রাফি অ্যাওয়ার্ডে ৫ বাংলাদেশি         বরিশালে করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব        
//--BID Records