সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় ছাত্র ও কৃষক খুন ॥ ২টি মরদেহ উদ্ধার

নওগাঁয় ছাত্র ও কৃষক খুন ॥ ২টি মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁয় পৃথক ঘটনায় এক স্কুলছাত্র ও এক কৃষক খুন হয়েছে। বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে নওগাঁর পত্নীতলা উপজেলার শ্যামপুর গ্রামে মিন্টু (৩৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিন্টু ওই গ্রামের মৃত শফিউদ্দিনের পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে মিন্টু তার বাড়ির কাছে নার্সারীতে গিয়ে আর ফিরে আসেনি। রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় চৌকিদার নার্সারীতে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী জানান, নিহত মিন্টুর মাথার পিছনে ৩টি রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তাকে কেউ হত্যা করেছে। তবে হত্যার প্রকৃত কারন জানা যায়নি। শুক্রবার তার ভাই লিটন বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

অপরদিকে নওগাঁ সদর উপজেলার শৈলকোপা গ্রামে রাসেল রানা (১৫) নামে এক স্কুল ছাত্রকে কুপিয়ে খুন করা হয়েছে। নিহত রাসেল ওই গ্রামের কামাল হোসেনের ছেলে। সে রাজা হরনাথ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে নামাজ পরার পর থেকে রাসেলের মোবাইল ফোন বন্ধ পায় পরিবারের লোকজন। এরপর সকালে বাড়ির পাশে রাসেলের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পৃথক ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার উভয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতারে পুলিশী তৎপরতা শুরু হয়েছে।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর