রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ ময়মনসিংহে ডিফেন্স পার্টির কার্যালয়ে যুবলীগ নেতাকে নৃশংসভাবে কুপিয়ে এবং বগুড়ায় বাড়িতে ঢুকে যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উভয় ঘটনায় কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। সোমবার রাতে ও মঙ্গলবার দুপুরে এ ঘটনা দুটি ঘটে। খবর স্টাফ রিপোর্টারের।

জানা গেছে, ময়মনসিংহের মৃত্যুঞ্জয় স্কুল রোডের ডিফেন্স পার্টির কার্যালয়ের ভেতর যুবলীগ নেতা রেজাউল করিম রাসেল ওরফে পিলপিল রাসেলকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ সোমবার মধ্যরাতে ডিফেন্স পার্টির কার্যালয় থেকে রাসেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায়। মঙ্গলবার সকালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে রাসেলের লাশ হস্তান্তর করে পুলিশ।

বগুড়ায় বাড়িতে ঢুকে যুবককে গুলি করে হত্যা ॥ স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস থেকে জানান, শহরের চেলোপাড়া এলাকায় দিন দুপুরে বাড়িতে ঢুকে মারুফ হোসেন পাভেল (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। এর আগের দিন দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিজ বাড়িতে দিনের বেলা খুন হয় জিন্নাত ফারজানা নামে এক গৃহবধূ। শহরে পর পর দুদিন বাড়ির ভিতর দুজন খুন ও হত্যাকারীরা কেউ চিহ্নিত না হওয়ায় সচেতন মহলে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

পুলিশ জানায়, শহরের নাইট স্কুল সড়কের পাশে মৃত মকবুল হোসেনের ছেলে পাভেল বাড়ির তিনতলায় থাকতেন। পারিবারিক সূত্র জানায়, পাভেলের অন্য দুই ভাইও অনেক বছর আগে খুন হয়। আরেক ভাইও ইতোমধ্যে মারা গেছে। বোন ৪ জন। পারিবারিকভাবে তাদের অনেক স্থাবর সম্পত্তি রয়েছে। তিলতলার এক পাশের দুটি ঘরে পাভেল এবং অন্য পাশে তার বোনরা পরিবারসহ বসবাস করে। ঘটনার সময় পাভেল তার ঘরের বিছানায় ছিল বলে ধারণা করা হচ্ছে। বিছানাতেই তাকে গুলি করা হয়। তার বোন ফরিদা জানান, পাভেলকে দুপুর একটার দিকে সামনের করিডোরে পড়ে থাকতে দেখে তারা এগিয়ে আসেন। পাভেলের ঘর ও বাইরে প্রচুর রক্ত ছিল।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে