শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুদু মিয়া নামে এক মাদককারবারি নিহত হয়েছে। নিহত ব্যক্তি টেকনাফ নাজির পাড়ার সুলতান আহমদের ছেলে। শনিবার মধ্যরাতে টেকনাফ মেরিন ড্রাইভ এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, দুদু মিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারি। এছাড়া তার বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ অর্ধ ডজনের বেশি মামলা রয়েছে। নিহত ব্যক্তি ১ ছেলে ও ৫ মেয়ের জনক। তিনি দীর্ঘদিন এলাকা থেকে পালিয়ে আত্মগোপনে ছিলেন। ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় তৈরি অস্ত্র, ১৩টি গুলি ও ৪ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মেহেরপুর

সংবাদদাত মেহেরপুর থেকে জানান, গাংনীতে ধর্ষণ ও এ্যাসিড নিক্ষেপ মামলার আসামি ইয়াকুব আলী ওরফে কাজল (২৮) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। শুক্রবার গভীররাতে উপজেলার গাড়াডোব গ্রামে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের এসআই সহ ৪ সদস্য আহত হয়েছে। গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে আহতরা চিকিৎসা নিয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত ইয়াকুব আলী ওরফে কাজল গাড়াডোব গাছলা পাড়ার জালাল উদ্দীনের ছেলে। গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার জানান, ২০১৮ সালের ২০ ডিসেম্বর সন্ধ্যায় গাডাডোব গ্রামের এক ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ করে কাজলসহ কয়েকজন। ওই ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রধান আসামি ইয়াকুব হোসেন কাজল। ঘটনার পর থেকে তারা ধলা গ্রামে আত্মগোপন করে।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে