শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় দুই যুবককে ব্ল্যাকমেল করে ছিনতাই

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ায় দুই তরুণকে এক তরুণী দিয়ে ফুঁসলিয়ে ডেকে নিয়ে গিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শাজাহানপুর থানা পুলিশ শুক্রবার দুপুরে ব্ল্যাকমেল চক্রের এক জনকে গ্রেফতার করলেও অজ্ঞাত কারণে তার নাম জানাতে অস্বীকৃতি জানিয়েছে। দুই যুবকের নিকট থেকে নগদ টাকা ও ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয় বলে অভিযোগ করা হয়।

সূত্র জানায়, বগুড়ার ধুনট থানার নিমগাছী এলাকার ইকবাল নামে এক যুবক বিদেশ থেকে ভাইয়ের পাঠানো টাকা তুলতে বৃহস্পতিবার দুপুরে শহরের কবি নজরুল ইসলাম সড়কের একটি ব্যাংকে আসেন। এ সময় তার সঙ্গে একই এলাকার বাবু নামে অপর এক যুবক ছিল। প্রবাসী ভাইয়ের টাকা নিয়ে ফেরার পথে শহরের সাতমাথা এলাকায় মোবাইল ফোনে পরিচয় সূত্র ধরে ইকবাল এক তরুণীর খপ্পরে পড়েন বলে পরিবারের একটি সূত্র জানায়। পরে দুই যুবককে ওই তরুণী ফুঁসলিয়ে শাজাহানপুরের ফুলদিঘী এলাকার একটি বাড়িতে নেয়। সেখানে ব্ল্যাকমেলকারী চক্রের ৩ যুবক এসে ইকবাল ও বাবুকে ভয় দেখিয়ে ও ব্ল্যাকমেল করে ৩৫ হাজার টাকা ও ২টি মোবাইল ছিনিয়ে নেয়। শুক্রবার এ বিষয়ে ভুক্তভোগী যুবকের পরিবারের লোকজন শাজাহানপুর থানায় অভিযোগ করে। এর প্রেক্ষিতে শাজাহানপুরের কৈগাড়ি থানা পুলিশ এক যুবককে আটক করেলও ফাঁড়ির ইনচার্জ ব্ল্যাকমেল চক্রের গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম জানাতে অস্বীকৃতি জানান। সূত্র জানায়, ওই ব্যক্তি শাজাহানপুরের এক কুখ্যাত সন্ত্রাসী বাহিনীর সদস্য। বাহিনী প্রধানের ব্যাপক প্রভাব রয়েছে।

শীর্ষ সংবাদ:
হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল         টঙ্গীতে বস্তি আগুনে পুড়ে ছাই ॥ ভারপ্রাপ্ত মেয়রের খাদ্য সহায়তা         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম         প্রথমবার গ্রিন বন্ড নিয়ে এলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক         ভোলায় গুলি করে যুবলীগ নেতা হত্যায় গ্রেফতার ১, ১৬ জনকে আসামী করে মামলা         চট্টগ্রামে ৪.২ স্কেলে ভূমিকম্প         উচ্চ আদালতের বিচারকদের ভ্রমণ ভাতা বাড়াতে প্রস্তাব         শীত মৌসুমের শুরুতে জমে উঠেছে পর্যটন কেন্দ্র         বামরুনগ্রাদ হাসপাতালে আবারও আইসিইউতে রওশন এরশাদ         কুড়িগ্রামে ৪৩জন পেলেন বিনা টাকায় পুলিশ চাকরি         ওমিক্রন ॥ দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ         ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক