সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে কৃষক হত্যা মামলায় তিন আসামি রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৫ মে ॥ নালিতাবাড়ীর চাঞ্চল্যকর কৃষক ইদ্রিস আলী হত্যা মামলায় ৩ আসামির রিমা- মঞ্জুর করেছে আদালত। রবিবার দুপুরে উভয়পক্ষের শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আল মামুন। এরা হচ্ছেন প্রধান আসামি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হবির ছেলে আজাহারুল ইসলাম রিয়াদ (২৫), আত্মীয় রাহুল মিয়া (২২) ও মাজব আলী ওরফে মাজু মিয়া (৩৫)। এদের মধ্যে আজাহারুল ইসলাম রিয়াদের ৩ দিন এবং রাহুল মিয়া ও মাজু মিয়ার ২ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। একই সঙ্গে ইউপি চেয়ারম্যান হবির স্ত্রী আমেলা খাতুন ওরফে ঝর্ণার (৩০) রিমান্ডের আবেদন নামঞ্জুর করা হয়। তার সঙ্গে রয়েছে দুগ্ধপোষ্য ২ শিশুসন্তান শ্রাবণ (৪) ও সিয়াম (৩)। তবে ওই হত্যাকান্ডে ব্যবহৃত বিদেশী পিস্তল উদ্ধারের ঘটনায় অস্ত্র আইনে দায়ের করা পৃথক মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। অন্যদিকে অস্ত্র আইনের মামলায় প্রধান আসামি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হবির রিমান্ড শুনানির তারিখ ধার্য করা হয়েছে সোমবার।

রিমা- মঞ্জুর-নামঞ্জুরের তথ্য নিশ্চিত করে নবাগত কোর্ট ইন্সপেক্টর খন্দকার শহিদুল হক জানান, আগামী ১২ মের মধ্যে ওই তিন আসামিকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। এখন তদন্ত কর্মকর্তা ইচ্ছে করলেই আদেশ মোতাবেক তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যেতে পারবে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত