শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিজিএমইএ ভবন থেকে মালামাল সরাতে ফের সময় দিয়েছে রাজউক

বিজিএমইএ ভবন থেকে মালামাল সরাতে ফের সময় দিয়েছে রাজউক

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর কারওয়ান বাজার সংলগ্ন বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ) ভবন থেকে মালামাল সরাতে ফের দুইদিন সময় দিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

আজ মঙ্গলবার ও আগামীকাল বুধবার মধ্যে ওই ভবন থেকে সব জিনিসপত্র সরিয়ে নিতে সময় দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজধানী উন্নয়ন (রাজউক) কর্তৃপক্ষ। এ অবস্থায় ভবনটি থেকে দ্রুত মালামাল সরিয়ে নিচ্ছেন ভবনে থাকা বিভিন্ন অফিস-প্রতিষ্ঠানের মালিকরা।

সর্বশেষ ১২ এপ্রিলের মধ্যে তৈরি পোশাক কারখানা মালিকদের সংগঠন বিজিএমইএ ভবন সরিয়ে নিতে সময় দিয়েছিলেন আদালত। এরই প্রেক্ষিতে সময় পার হওয়ার পর নির্দেশনা বাস্তবায়নে ১৬ এপ্রিল মাঠে নামে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। সেই দিন ভবনটির মালামাল সরিয়ে নিতে সময় এবং সুযোগ দেওয়ার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভবনটি সিলগালা করে দেয় রাজউক।

এরপর গত ১৮ এপ্রিল বিজিএমইএ ভবনের তালা খুলে মালপত্র সরিয়ে নেওয়ার জন্য পুনরায় সময় দেওয়া হয়েছিল। সে সময়েও পুরোপুরি মালামাল সরিয়ে নিতে না পারায় ফের দুই দিন সময় দিল রাজউক।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records