রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে বন্দুকযুদ্ধে লক্ষীপুরের মাদক কারবারি নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফ সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে বেলাল হোসেন নামে লক্ষীপুরের এক মাদক কারবারি যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে হোয়াইক্যং খারাংখালী পয়েন্টে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত ব্যক্তি লক্ষীপুরের ভবানীগঞ্জের আব্দুল্লাহপুরের আবুল বাশারের পুত্র। এর আগে তাকে আটক করে অভিযানে গেলে তার সহযোগীরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করেছে। এতে উভয়পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

খবর পেয়ে সকালে টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, ২টি মোবাইল, নগদ ৩ হাজার ৩৭০ টাকাসহ গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে। নিহতের পকেটে থাকা কাগজপত্রের সূত্র ধরে পরিচয় নিশ্চিত করা হয় বলে টেকনাফ থানা পুলিশ জানিয়েছে।

লালমনিরহাটে মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা লালমনিরহাট থেকে জানান, কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা এলাকায় বুধবার রাতে পুলিশের গুলিতে বকুল মিয়া (৩৭) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। বকুল পাশর্^বর্তী আদিতমারী উপজেলার তালুক পলাশী এলাকার মৃত ফয়েজ উদ্দিন মাস্টারের ছেলে বলে জানা গেছে। পুলিশ জানান, কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করে ২০০ ইয়াবাসহ মাদক বিক্রেতা বকুলকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মাদকের বড় চালান উদ্ধারে তাকে সঙ্গে নিয়ে শ্রীখাতা এলাকার একটি ইটভাঁটিতে অভিযান চালায় কালীগঞ্জ থানা পুলিশের একটি দল। এ সময় বকুলের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে বকুলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছুড়ে। এতে বকুলের দুই পায়ে গুলিবিদ্ধ হলে তাকে আটক করা হয়। এসময় মাদক বিক্রেতাদের হামলায় পুলিশের দুই সদস্য আমিনুল ইসলাম ও জাহাঙ্গীর আলম আহত হন। আহতদের কালীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২         বারিধারায় ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট