বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় কৃষক খুন

নেত্রকোনায় কৃষক খুন

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ বোরো জমিতে সেচের পানি দেওয়া নিয়ে বিরোধের জের ধরে আপন ভাই ও ভাতিজাদের হামলায় ফজলুর রহমান (৫৮) নামে এক কৃষক নিহত ও তার ছেলে গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার দুপুরে এ ঘটনাটি ঘটেছে কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বেলাটী গ্রামে। হামলায় আহত আব্দুর রাজ্জাককে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শ্যালো ইঞ্জিনের মাধ্যমে বোরো জমিতে সেচের পানি দেওয়া নিয়ে শুক্রবার বেলাটী গ্রামের কৃষক ফজলুর রহমানের সাথে তার আপন ছোট ভাই আতিউর রহমানের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আজ শনিবার দুপুরে আতিউর রহমান তার ছেলে ও ভাতিজাদের নিয়ে বড় ভাই ফজলুর রহমানের ওপর হামলা চালায়।

হামলায় ধারালো অস্ত্রের আঘাতে ফজলুর রহমান ও তার ছেলে আব্দুর রাজ্জাক মারাত্মক আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ফজলুর রহমান মারা যান। কেন্দুয়া থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম         এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল         শেরপুরের বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু আর নেই         সমালোচনা বন্ধ করতে হলে মার্শাল ল দিতে হবে ॥ সিইসি         সার্চ কমিটিতে থাকবেন নারী         ৫ বছরে ২২৮ এনজিওর নিবন্ধন বাতিল         রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু ॥ শনাক্তের হার ৬০.৩৯ ভাগ         এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’