রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভ্রমণে যাওয়া হলো না ঢাকার দুই ছাত্রের

  • বরিশালে বাস চাপায় নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ভ্রমণে যাওয়ার পথে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের বামরাইল নামকস্থানে বৃহস্পতিবার সকালে যাত্রীবাহী বাসের চাপায় ঢাকা কলেজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিহত হয়েছেন। নিহতরা হলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র নাজমুল হাসান অপু (২৫) ও ঢাকা কলেজের পলিটিক্যাল সাইন্সের চতুর্থ বর্ষের ছাত্র মোঃ মহসিন (২৪)।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান বলেন, ঢাকা কলেজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩০ ছাত্র ভ্রমণের উদ্দেশে টিভিএস (আরটিআর) কোম্পানির ১৬টি মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে ঢাকার জুরাইন থেকে বুধবার রাত নয়টার দিকে সমুদ্র সৈকত কুয়াকাটার উদ্দেশে রওনা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে মোটরসাইকেল শোভাযাত্রাটি দুর্ঘটনাস্থল অতিক্রম করছিল। এসময় বিপরীত দিক থেকে বেপরোয়াগতিতে আসা বরিশাল থেকে মাওয়াগামী বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস শোভাযাত্রার একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাজমুল হাসান অপু নিহত এবং মহসিন আহত হয়। পরে মুমূর্ষু অবস্থায় মহসিনকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

টাঙ্গাইলে বৃদ্ধ

নিজস্ব সংবাদদাতা টাঙ্গাইল থেকে জানান, নাগরপুরে মোটরসাইকেল চাপায় ষাটোর্ধ এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার ধুবড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুলু মিয়া (৬৫) উপজেলার লক্ষ্মীদিয়া গ্রামের মৃত কালাচাঁন শেখের ছেলে।

জানা যায়, সকালে দুলু মিয়া ধুবড়িয়া তে-রাস্তার কাছে রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল দুলু মিয়াকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল