শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভ্রমণে যাওয়া হলো না ঢাকার দুই ছাত্রের

  • বরিশালে বাস চাপায় নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ভ্রমণে যাওয়ার পথে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের বামরাইল নামকস্থানে বৃহস্পতিবার সকালে যাত্রীবাহী বাসের চাপায় ঢাকা কলেজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিহত হয়েছেন। নিহতরা হলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র নাজমুল হাসান অপু (২৫) ও ঢাকা কলেজের পলিটিক্যাল সাইন্সের চতুর্থ বর্ষের ছাত্র মোঃ মহসিন (২৪)।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান বলেন, ঢাকা কলেজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩০ ছাত্র ভ্রমণের উদ্দেশে টিভিএস (আরটিআর) কোম্পানির ১৬টি মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে ঢাকার জুরাইন থেকে বুধবার রাত নয়টার দিকে সমুদ্র সৈকত কুয়াকাটার উদ্দেশে রওনা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে মোটরসাইকেল শোভাযাত্রাটি দুর্ঘটনাস্থল অতিক্রম করছিল। এসময় বিপরীত দিক থেকে বেপরোয়াগতিতে আসা বরিশাল থেকে মাওয়াগামী বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস শোভাযাত্রার একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাজমুল হাসান অপু নিহত এবং মহসিন আহত হয়। পরে মুমূর্ষু অবস্থায় মহসিনকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

টাঙ্গাইলে বৃদ্ধ

নিজস্ব সংবাদদাতা টাঙ্গাইল থেকে জানান, নাগরপুরে মোটরসাইকেল চাপায় ষাটোর্ধ এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার ধুবড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুলু মিয়া (৬৫) উপজেলার লক্ষ্মীদিয়া গ্রামের মৃত কালাচাঁন শেখের ছেলে।

জানা যায়, সকালে দুলু মিয়া ধুবড়িয়া তে-রাস্তার কাছে রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল দুলু মিয়াকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ