সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কারণে আলোচনা-সমালোচনায় সালমান ( ভিডিওসহ)

যে কারণে আলোচনা-সমালোচনায় সালমান ( ভিডিওসহ)

অনলাইন ডেস্ক ॥ সামনে এসেছে সালমান মুক্তাদিরের বিতর্কিত কর্মকাণ্ড। যা তাকে প্রতিনিয়ত আলোচনার শীর্ষে নিয়ে আসছে। সম্প্রতি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম ও সালমান মুক্তাদিরের সম্পর্কের সমাপ্তি ঘটেছে। কয়েক দিন আগে গভীর রাতে সালমানের বাসার গেটে ধাক্কাধাক্কি এবং ইট নিক্ষেপের ঘটনাও ঘটিয়েছে জেসিয়া। তুলেছেন প্রতারণার অভিযোগ। যদিও সোশ্যাল মিডিয়ায় জেসিয়ার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করে ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দেয় সালমান নিজেই।

সেই বিতর্কিত কর্মকাণ্ডের রেশ যেতে না যেতেই নিজের ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি ভিডিও টিজার প্রকাশ করে সালমান। এরপর থেকেই শুরু হয় সমালোচনা। এই সমালোচনায় বাড়তি মাত্রা যোগ করেন বাংলাদেশের আরেক ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)।

গত ৭ ফেব্রুয়ারি তাহসিনেশন তার ফেসবুক পাতায় এটি নিয়ে একটি পোস্ট করেন। জানান, ৫ লক্ষ মন্তব্য হলে এটি নিয়ে রোস্টিং ভিডিও করার কথা বলেন। কিন্তু মাত্র ৮ ঘণ্টায় ৫ লক্ষের বেশি মন্তব্য পড়ে তার পোস্টে। তাই শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও আপলোড করা হয়।

ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোড আর না করার জন্য সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে ইউটিউবার সালমান মুক্তাদিরকে। মঙ্গলবার বিকাল ৪ টায় মিন্টো রোডে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল সাইবার ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। জিজ্ঞাসাবাদ শেষে রাত ৮টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়।

শীর্ষ সংবাদ:
পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার         চুয়াডাঙ্গায় পাউবোর উন্নয়নমূলক কাজে ব্যবহার হচ্ছে ৪২ বছর আগের পুরাতন ইট         পাগলের বেশে মোটর সাইকেল ছিনতাইকারী চক্রের সন্ধান পেয়েছে গাজীপুরের পিবিআই         মুন্সীগঞ্জের ১০ গ্রামে সহিংসতায় ৫ গুলিবিদ্ধসহ আহত ১৫         ইউক্রেন ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় রাশিয়ার কৃতজ্ঞতা         সরকারী হজযাত্রী নিবন্ধনের সময় বাড়ল আরও দুদিন         গাজীপুরে দু’কারখানায় পৃথক অগ্নিকান্ড, পৌণে ৮ ঘন্টা পর স্কয়ার ফার্মাসিউটিক্যালস কারখানার আগুন নিয়ন্ত্রণে