বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুকুরের জ্যাকেটের দাম ৩৬ লাখ টাকা

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া এখন বিশ্বের লাখো মানুষের আদর্শ। শুধু অভিনয় আর মডেলিং-ই নয়, বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে তিনি এখন বৈশ্বিক তারকা। গত ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাদের রাজকীয় বিয়ের আয়োজন। তবে এবার নিক নয়, আদুরে পোষ্যের জন্য খবরের শিরোনাম হলেন প্রিয়াঙ্কা। আমরা প্রিয়াঙ্কার পোষা কুকুর ডায়ানা চোপড়ার কথাই বলছি। বি-টাউনের সবাই জানেন, কী আদুরে এই পুঁচকে কুকুরটা। ডায়ানা চোপড়াকে অনেক সময় দেন প্রিয়াঙ্কা। ডায়ানাকে অনেক আদর-যত্ন করেন। তার ইনস্টাগ্রাম এ্যাকাউন্টে ঢুঁ মারলেই দেখা যাবে, প্রিয়াঙ্কার সঙ্গে অসংখ্য যুগল ছবি রয়েছে ডায়ানার। লস এ্যাঞ্জেলেসে এখন খুব শীত পড়ছে। ‘দেশী কন্যা’ তার পোষ্যের স্বাস্থ্যের দিকে খেয়াল তো রাখবেনই। আর তাই ‘মাম্মি’ প্রিয়াঙ্কা মোনক্লের ব্র্যান্ডের একটি জ্যাকেট কিনে দিয়েছেন ডায়ানাকে। জ্যাকেটটির দাম কত জানেন?

আদুরে পোষা কুকুরের জন্য যে জ্যাকেটটি প্রিয়াঙ্কা কিনেছেন, তার দাম ৩৬ লাখ ৮৩ হাজার ৮২৫ রুপী। কুকুরের প্রতি প্রিয়াঙ্কার এই ভালবাসা দেখে সবাই চমকে গেছে। শান্তাবান্তা অবলম্বনে।

শীর্ষ সংবাদ:
‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ‘গাড়ি ভাঙচুর করা শিক্ষার্থীদের কাজ নয়’         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়