বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফিদে র‌্যাপিড দাবায় জুয়েলের শিরোপা

স্পোর্টস রিপোর্টার ॥ এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ১২তম ফিডে র?্যাপিড রেটিং দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন জুয়েল খান। রানারআপ হন ফয়সাল হোসেন। তৃতীয় হন আনোয়ার হোসেন দুলাল। এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে সেরা হন বেস্ট-উইমেন দাবাড়ু তাসনিয়া তারান্নুম অর্পা, বেস্ট-ননরেটেড দাবাড়ু এলিগেন্টেরই ছাত্র ইসাম আনিয়াস রেজা, অনুর্ধ-১৬ সেরা বালক দাবাড়ু রুশিল আধিন রেজা ও সেরা বালিকা দাবাড়ু প্রতিভা রাতুল, অনুর্ধ-১২ সেরা বালক দাবাড়ু সৈয়দ রিদওয়ান, সেরা বালিকা দাবাড়ু হন পারিসা। প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর আর ফ্যাশন ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম রেজানূর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলিগেন্টের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদা মলি।

ব্যাডমিন্টনে সেরা পাথরাইল বহুমুখী স্কুল

স্পোর্টস রিপোর্টার ॥ দেলদুয়ার উপজেলায় শেষ হলো ব্যাডমিন্টন প্রতিযোগিতা। ক্রীড়া পরিদফতরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় আয়োজিত এই প্রতিযোগিতার সেরা স্কুল হয়েছে পাথরাইল বহুমুখী উচ্চ বিদ্যালয়। বালক এবং বালিকাদের নিয়ে এই প্রতিযোগিতার তিনটি ইভেন্টের দুটি ইভেন্টেই চ্যাম্পিয়ন হয় তারা।

বালক একক বিভাগে পাথরাইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নাজমুস সাবিক চ্যাম্পিয়ন এবং রানারআপ হয় সৈয়দ আব্দুল জব্বার সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের শামীম মিয়া। এছাড়া বালিকা এককে চ্যাম্পিয়ন হয় নলশোঁধা বালিকা উচ্চ বিদ্যালয়ের আনিকা আক্তার এবং রানারআপ হয় মেজর জেনারেল রাহমুদুল হাসান উচ্চ বিদ্যালয়ের রুনা আক্তার। মিক্সডাবল ইভেন্টে সেরা হয়েছে পাথারাইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাকিব এবং সামিরা জুটি।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা