সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতেই হচ্ছে পরবর্তী আইপিএল

ভারতেই হচ্ছে পরবর্তী আইপিএল

অনলাইন ডেস্ক ॥ আগামী ২৩ মার্চ থেকে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এ বছর মার্চ-এপ্রিলে ভারতের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সে জন্য আইপিএলের এবারের আসর আদৌ হবে কি না, হলেও ভারত না দুবাইতে হবে টুর্নামেন্টের আয়োজন, এসব নিয়ে নানা জল্পনা-কল্পনা ছিল বিশ্বজুড়ে। তবে সবকিছুর অবসান ঘটিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড এক প্রেস রিলিজের মাধ্যমে আইপিএল শুরুর দিন-তারিখ জানিয়েছে সংবাদমাধ্যমকে।

বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় আর প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বলা হয় আইপিএলকে। তবে সাধারণ নির্বাচনজনিত কারণে এবারের দ্বাদশ আসরটি নিয়ে সংশয় ছিল। কিন্তু ভারতের কেন্দ্রীয় আর বিভিন্ন রাজ্য সরকারের সঙ্গে আলোচনায় বসে বিসিসিআই ভারতের মাটিতেই টুর্নামেন্ট শুরুর ঘোষণা দিয়েছে।

ভারতের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণার পর টুর্নামেন্টের ফাইনালসহ দ্বিতীয় পর্বের ম্যাচগুলোর তারিখ ঠিক করা হবে। তবে হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে সম্ভবত এবার হচ্ছে না আইপিএল। সে ক্ষেত্রে একটি নির্দিষ্ট শহরে একটি পর্ব ভিত্তিতে ম্যাচগুলো আয়োজন করে ফেলতে পারে বিসিসিআই ও আইপিএল গভর্নিং বডি।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records