রবিবার ১৬ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনেতা কাদের খানের মৃত্যু নিয়ে গুজব!

অভিনেতা কাদের খানের মৃত্যু নিয়ে গুজব!

অনলাইন ডেস্ক ॥ গত কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি বলিউডের বিখ্যাত অভিনেতা কাদের খান। রবিবার গভীর রাতে আচমকাই তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে শ্রদ্ধা জানানোর হিড়িক পড়ে যায় নেটিজেনদের মধ্যে।

কিন্তু সেই খবর আদৌ সত্যি নয়। এমনটাই জানিয়েছেন কাদের খানের ছেলে সরফরাজ খান। বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যু নিয়ে গুজব ছড়িয়ে যাওয়ার পরই তিনি সংবাদসংস্থা পিটিআই-কে একথা জানান।

সরফরাজ ও তাঁর স্ত্রী শশীতা কানাডার বাসিন্দা। কাদের খানও সেখানেই ছেলে ও পুত্রবধূর সঙ্গেই থাকেন। সম্প্রতি শারীরিক অসুস্থতার কারণে তাঁকে ভর্তি করা হয় সেখানকার হাসপাতালে।

রবিবার গভীর রাতে হঠাত্ই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায় যে কাদের খান প্রয়াত। হাসপাতালেই মৃত্যু হয়েছে ৮১ বছরের ওই অভিনেতার। কিন্তু এটা নিছকই গুজব বলে দাবি সরফরাজের। তাঁর বক্তব্য, তাঁর বাবার শ্বাসকষ্টজনিত সমস্যা আবারও বেড়েছে। তাই তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, কাদের খান নিউমোনিয়ায় আক্রান্ত। তিনি ভালো করে কথাও বলতে পারছেন না। হাসপাতালে চিকিত্সকদের একটি দল তাঁর শারীরিক পরিস্থিতির উপর ২৪ ঘণ্টা নজর রেখেছে। এখনও পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক বলেই জানা জানা গেছে।

সরফরাজ জানিয়েছেন, তাঁর বাবার হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। কিন্তু তিনি (কাদের খান) এখনই হাঁটতে পারছেন না। ভগ্নস্বাস্থ্যের কারণেই তিনি হাঁটতে পারছেন না। তবে শীঘ্রই কাদের হাঁটা শুরু করবেন বলে দাবি করেছেন তাঁর ছেলে সরফরাজ। জিনিউজ

শীর্ষ সংবাদ:
সামনে মহাবিপদ ॥ করোনা পরিস্থিতি নিয়ে আশঙ্কা বিশেষজ্ঞদের         কিছু বিদেশী মিডিয়া অসত্য সংবাদ পরিবেশন করছে ॥ তথ্যমন্ত্রী         ঢাকামুখী মানুষের ঢল         জাপান থেকে এসেছে আরও ৮ লাখ ডোজ টিকা         চালু হচ্ছে পুলিশের ‘বডি ওর্ন ক্যামেরা’         আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি হবে আফগানে তালেবান ক্ষমতা দখল         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক         গ্রামের মানুষও টিকার প্রস্তুতি নিচ্ছে         রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না