শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপি জামায়াত সহিংসতা করছে ॥ জয়

বিশেষ প্রতিনিধি ॥ বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, নির্বাচন কেন্দ্র করে বিএনপি-জামায়াত হত্যাকা- চালাচ্ছে, সহিংসতা করছে। তারা আজকের পর আর কোন প্রকার নাশকতা ও হত্যাকান্ড করতে পারবে না। আজকে নির্বাচনের পর থেকে তারা এমন উপায় আর পাবে না। নির্বাচনের পরে বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টকে ষড়যন্ত্র ও হত্যার রাজনীতি বন্ধ করতে হবে।

রবিবার সকালে ঢাকা-১০ আসনে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট দেয়ার পর গণমাধ্যমকর্মীদের সামনে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন। এই কেন্দ্রে সকালে প্রথম ভোট দেন তার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সজীব ওয়াজেদ জয় দেশবাসীকে বিশেষ করে তরুণ এবং নতুন ভোটারদের স্বাধীনতা বিরোধী ও মানবতা বিরোধীদের নিয়ে জোটবদ্ধদের ভোট না দেয়ার আহ্বান জানান। তিনি বলেন, ঐক্যফ্রন্ট নির্বাচন বানচালের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে, এ ব্যাপারে তিনি সকলকে সজাগ থাকার আহ্বান জানান। উন্নয়নকে এগিয়ে নিতে দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে বিজয়ী করবে বলে আশাবাদ ব্যক্ত করে সজীব ওয়াজেদ জয় বলেন, নির্বাচনে প্রত্যাশা করছি, বাংলার মানুষ উন্নয়নের জন্য নৌকায় ভোট দেবে, যাতে আমরা উন্নয়ন এগিয়ে নিয়ে যেতে পারি।

তিনি বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। মানুষ যাকে ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে। তবে যারা যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করে, তাদের ভোট না দিতে অনুরোধ জানান তিনি। তিনি বলেন, যারা মুক্তিযুদ্ধের সময় আমার দেশের ভাই-বোনদের হত্যা করেছে, তাদের নিয়ে যারা রাজনীতি করে, তাদের ভোট দেবেন না। যারা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, যারা দেশকে স্বাধীনতা দিয়েছে, যে দল দেশকে মধ্যম আয়ের দেশ করেছে, যে প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নশীল দেশ করেছে- তাদেরকে ভোট দেবেন।

এক প্রশ্নের জবাবে সজীব ওয়াজেদ জয় বলেন, কয়েক মাস ধরে বিএনপি-জামায়াত ও যুদ্ধাপরাধীরা মিলে এই নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করেছে। তারা বিদেশে প্রচ- লবিং করছে। তারা জানে, সবাই জানে যে বিএনপি-জামায়াতের জেতার উপায় নেই। তারা আমাদের লোকজনকে হত্যা করে, আর লম্বা লিস্ট দিচ্ছে যে তারা তাদের (বিএনপি-জামায়াত) লোক। তারা সন্ত্রাস চালাচ্ছে। যখন পুলিশ তাদের গ্রেফতার করছে তখন নালিশ করছে যে তাদের হয়রানি করা হচ্ছে। খামোখা গ্রেফতার করা হচ্ছে। বিএনপি-জামায়াত মানুষ হত্যা করবে, সন্ত্রাস করবে; অথচ তাদের গ্রেফতার করা যাবে না, এটা কেমন কথা?

শীর্ষ সংবাদ:
কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শেখ ফজলুল হক মণির জন্মদিন ॥ যুবলীগের শ্রদ্ধা নিবেদন         চলতি বছরের নবেম্বর মাসে দেশে ৪১৩ জনের প্রাণহানি         ৪ ডিসেম্বর ঝিনাইগাতী মুক্ত দিবস         কাটাখালিতে মেয়র আব্বাসের অবৈধ দুই ভবন গুড়িয়ে দিল প্রশাসন         শিমুলিয়া-মাঝিরকান্দি রুটে পরীক্ষামূলক ফেরি চালু         শরীয়তপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা         মালিতে জঙ্গি হামলা ॥ অন্তত ৩১ জন নিহত         টঙ্গীতে হাফ ভাড়া ও নানা দাবিতে ছাত্রদের মহাসড়ক অবরোধ         একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ গোলাম হাসন আর নেই         সুন্দরবনের কোনঠাসা জলদস্যুরা এখন সাগরে         রাজনৈতিক উস্কানি আছে শিক্ষার্থীদের আন্দোলনে ॥ কাদের         নীলফামারীতে জঙ্গী আস্তানায় র্যাবের অভিযান ॥ আটক ৫         নিরাপদ সড়ক ॥ আগামীকাল প্রতীকী লাশের মিছিল করবে শিক্ষার্থীরা         কুয়েট শিক্ষকের মৃত্যু ॥ ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন         সড়কের দুর্নীতির বিরুদ্ধে ‘লাল কার্ড’ দেখাল শিক্ষার্থীরা         মুন্সীগঞ্জের ভবনে বিস্ফোরণে দগ্ধ ভাইবোনের মৃত্যু পর এবার বাবার মৃত্যু         রায়পুরায় শিশু অপহরণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ৪         মিরপুর টেস্টে প্রথম সেশনে তাইজুলের দাপট         খালেদার চিকিৎসার দাবিতে ছাত্রদলের সমাবেশ চলছে