বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জালভোটে ব্যালট বাক্স পূর্ণ করার অভিযোগ হাস্যকর : এইচটি ইমাম

জালভোটে ব্যালট বাক্স পূর্ণ করার অভিযোগ হাস্যকর :  এইচটি ইমাম

অনলাইন রিপোর্টার ॥ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমাম বলেছেন, তৃতীয়বারের মতো আবারও নিরঙ্কুশ বিজয় পাবে আওয়ামী লীগ। আমাদের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এমন আশাবাদ ব্যক্ত করেছেন।

শনিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের মিডিয়া সেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। এ সময় এইচটি ইমাম সারা দেশে নৌকার পক্ষে অভূতপূর্ব গণজোয়ারের পাশাপাশি বিশ্ব গণমাধ্যমে আসা প্রতিবেদনের কথা উল্লেখ করেন।

তিনি বলেন, নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে স্বাধীনতায় অর্জিত সংবিধানের আলোকে। নির্বাচন পরিচালনার সমস্ত দায়িত্ব নির্বাচন কমিশনের এবং নির্বাচন কমিশন পূর্ণ স্বাধীনতা নিয়ে কাজ করছে।

এইচটি ইমামের অভিযোগ, নির্বাচন কমিশন বিএনপি-জামায়াত ভাবধারার ৯টি পর্যবেক্ষণ সংস্থার ৬ হাজার ৫৮৫ জনকে পর্যবেক্ষনের অনুমোদন দিয়েছে। তারা পক্ষপাতমূলক প্রতিবেদন তৈরি করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পারেন বলে আমাদের আশঙ্কা।

তিনি বলেন, ‘আগামীকালের নির্বাচনের ভোট শুধু শেখ হাসিনা বা আওয়ামী লীগের জন্য গুরুত্বপূর্ণ নয়, এটি গোটা বাংলাদেশের এবং এর উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ। অন্য সব বারের তুলনায় এবার অনেক কম সহিংসতা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সচেতন তৎপরতায় তা সম্ভব হয়েছে এবং এই সহিংসতার শিকার কেবলমাত্র আওয়ামী লীগের নেতাকর্মীরা।’

আওয়ামী লীগের এই নেতা আরও অভিযোগ করেন, ভুয়া ভোট কেন্দ্র, ব্যালট পেপার তৈরি করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাশাপাশি ভোটারদের মাঝে ভীতি সৃষ্টির চেষ্টা করছে বিএনপি।

প্রায় ১১ হাজার ৫০৬ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেফতারের তথ্য সম্পূর্ণ মিথ্যা প্রচারণা বলেও দাবি করেন তিনি। আগেই ব্যালট বাক্স জালভোটে পূর্ণ করার বিষয়ে ঐক্রফ্রন্টের অভিযোগ হাস্যকর দাবি করে এইচটি ইমাম দায়িত্বশীলদের ব্যালট বাক্স ও ব্যালট পেপার ক্ষতিয়ে দেখার আহ্বান জানান।

শীর্ষ সংবাদ:
জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’         এবার টেলিভিশনের পর্দায় ‘হাসিনা: আ ডটার’স টেল’         জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপির নির্দেশনা         রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : সাবেক স্বাস্থ্য মহাপরিচালক         করোনা আক্রান্ত কানিজ আলমাস আইসিইউতে         মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১৭         ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যুদ্ধবিধ্বস্ত দেশকে ধ্বংস করা হয়েছে ॥ তথ্যমন্ত্রী         দেশের ৮ বিভাগে হচ্ছে ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার বিশেষ হাসপাতাল         এসকে সিনহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি        
//--BID Records