মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরগুনায় বৃদ্ধ দম্পতির লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ৩০ নবেম্বর ॥ বরগুনায় এক বৃদ্ধ দ¤পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার নলী এলাকার নিজ বাড়ি থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন আবদুল মান্নান (৭৫) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৬০)। এ ঘটনায় নিহতদের বড় সন্তান রনি ও তার স্ত্রী কলি আক্তারকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে এরা ঘুমিয়ে পড়েছিল সকাল হলেও এরা ঘুম থেকে উঠছিল না স্বজনরা ঘরে গিয়ে তাদের মৃত অবস্থায় শুয়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ দুটো উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূ

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, তিন সন্তানের জননী এক গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। লাশ উদ্ধারের পর পর স্বামীসহ বাড়ির লোকজন বাড়ি-ঘর ছেড়ে পালিয়েছে। নাজমা বেগম (৩৫) নামে ওই গৃহবধূর বাড়ি সদর উপজেলার মাছাহাতা ইউনিয়নের চাপুইর গ্রামে। সে এ গ্রামের ফরহাদ মিয়ার স্ত্রী। তার বাড়ি সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের বিরামপুর গ্রামে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে