শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। শুক্রবার সকালে জেলার তানোরে দুবইল ও মোহনপুরের কেশরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তানোরে নিহতের নাম রহিমা বেগম (৮০)। তিনি গাইবান্ধার সুন্দরপুর গ্রামের মৃত বদিউজ্জামানের স্ত্রী। আর কেশরহাটে নিহতের নাম আকবর আলী (৪৮)। তিনি পৌর এলাকার লালু শেখের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকাল ৭টার দিকে তানোর উপজেলার দুবইল এলাকায় বাড়ি থেকে পাঠাকাটা এলাকায় ভ্যানে চড়ে যাওয়ার সময় সার বোঝায় একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানের সঙ্গে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে রহিমা ছিটকে পড়ে ট্রলি চাকার নিচে পিষ্ট হয়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

রূপগঞ্জে পথচারী

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কায় আনু মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার ভুলতা-মুড়াপাড়া সড়কের ভুলতা ইউনিয়ন পরিষদের সামনে ঘটে এ দুর্ঘটনা। নিহত আনু মিয়া ভুলতা দীঘিরপাড় এলাকার বছরউদ্দিনের ছেলে। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল হক জানান, একটি দ্রুতগামী মোটরসাইকেল রাস্তা পারাপারের সময় আনু মিয়াকে ধাক্কা দেয়।

এ সময় আনু মিয়া গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। মোটরসাইকেল চালক মেহেদী পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী আনু মিয়াকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে পড়ে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

গাজীপুরে কারখানার দোভাষী

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, শ্রীপুরে কভার্ডভ্যানের চাপায় এক কারখানার দোভাষী নিহত হয়েছেন। নিহতের নাম আল আমিন (২৬)। সে খুলনার দৌলতপুর থানার মহেশপুর এলাকার খবির উদ্দিনের ছেলে।

নীলফামারীতে ভিক্ষুক

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, সড়ক দুর্ঘটনায় মনছুর আলী (৫৫) নামের এক ভিক্ষুক ঘটনাস্থলে নিহত হয়েছে। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটে জলঢাকার মার্কাস মসজিদের সামনে। নিহত ভিক্ষুক জেলা সদরের কচুকাটা ইউনিয়নের কুটিপাড়া গ্রামের মৃত বসদ্দি মাহমুদের ছেলে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ২ মৃত্যু, হাসপাতালে ১৮৯         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১