মঙ্গলবার ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সব দলেই ভালো মন্দ আছে : শামীম ওসমান

সব দলেই ভালো মন্দ আছে  : শামীম ওসমান

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ দসদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি ভন্ডামী করি না, দুই নম্বরগীরি করি না। টাকা দিয়ে নির্বাচন করব না। টাকা দিয়ে আমি নির্বাচন করতে পারি। করলে কাল থেকে আমিও অনেকের মতো টাকা কামাব। দেইখেন কারা কারা কামাইছে, কারা ধান্দা করেছে। আমরা ধান্দা করতে আসি নাই।

মানুষের জন্য কাজ করতে আসছি। ভালো মানুষগুলো চাই। কে বিএনপি? কে আওয়ামীলীগ? আওয়ীমীলীগ করলেই সবাই ভালো হবে তা না, আর বিএনপি করলেই সবাই খারাপ হবে তা না, সব দলেই ভালো মন্দ আছে। ভালো দেশ গড়তে হলে, ভালো মানুষ গড়তে হলে ভালো মানুষ দরকার। সুতরাং আমি ভালো মানুষগুলোই চাই। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোশেনের ৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ বাজার ও সাইলো গেট এলাকার এক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

এ সময় শামীম ওসমান সিদ্ধিরগঞ্জপুল, আজিবপুর, সরদারপাড়া, সিদ্ধিরগঞ্জ বাজার, মুন্সীপাড়া, কুলুপাড়া ও সাইলো গেটসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় সাধারণ ভোটার ও নেতাকর্মীরা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। কেউ কেউ ফুলের তৈরি নৌকাও তাকে উপহার দেন। আবার কেউ তাকে ফুলের মালা পড়িয়ে দেন। শামীম ওসমান এবারো আওয়ামীলীগের প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বুধবার রিটানিং কর্মকর্তার কাছ তার মনোনয়নপত্র দাখিল করেছেন।

তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি যদি সঠিক হই তাহলে আমার পরিবারের পক্ষ হয়ে আমার জন্য আপনারা ঘরে ঘরে গিয়ে ভোট চাইবেন। আমার যদি সংসদ সদস্য হই। আল্লাহর যদি হুকুম হয় আমার নেত্রী শেখ হাসিনা যদি বাংলার প্রধানমন্ত্রী হন। আপনারা যা কাজ আশা না করছেন তার চেয়েও বেশি কাজ নারায়ণগঞ্জ-৪ আসনে করব ইনশাল্লাহ।

তিনি বলেন, আমি চাই এদেশটি অনেক সুন্দর একটি দেশ হোক। কিন্তু আমরা তা পাই নাই। আমাদের বাচ্চারা সেটা পাক। এটা আমাদের কর্তব্য, এটা আমাদের দায়িত্ব। জনগণ সচেতন হয় তখনই এটা সম্ভব হয়, সরকারের একার পক্ষে এটা করা সম্ভব হয় না। আমি আশা করি জনননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পৃথিবীর মানচিত্রে এই বাংলাদেশ মাথা উচু করে দাঁড়াবে ইনশাল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাদেকুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসন আব্দুল মতিন প্রধান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেনর ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল হক হাসান ও ১০ ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন প্রমূখ।

শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু