বুধবার ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করছে ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৭ নবেম্বর ॥ বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করছে। সব দলের অংশ গ্রহণের মাধ্যমে এবারের নির্বাচন প্রতিযোগিতামূলক হচ্ছে। মন্ত্রী মঙ্গলবার বিকেলে মনোনয়নপত্র দাখিলের জন্য ঢাকা থেকে বরিশাল হয়ে ভোলার ভেদুরিয়া লঞ্চঘাটে এসে পৌঁছলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার ব্যাপারে আদালতের সিদ্ধান্ত। এ রকম অনেকেই আছেন। কয়েক জনের নাম পত্রিকায় বেরিয়েছে। আইনের ভিত্তিতে সংবিধানের আর্টিক্যাল ৬৬ এর ২ এর গ অনুসারে ২ বছরের বেশি যদি সাজা হয়। যদি সুপ্রীমকোর্ট তাদের সাজা মওকুফ না করে বা স্থগিত না করে তা হলে তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারে না। তাই এ ব্যাপারে কোন মন্তব্য নেই বলে তিনি উল্লেখ করেন। যারা সাজাপ্রাপ্ত তাদের প্রমাণ করতে হবে তাদের সাজা হয়নি বা সাজা খারিজ হয়েছে। তিনি আরও বলেন, ভোলা খুব শান্তিপূর্ণভাবে আছে। এখানে কোন দলের সঙ্গে আমাদের কোন সংঘাত নেই। ভোলায় উন্নয়ন হয়েছে ব্যাপক। ঘরে ঘরে মানুষ উন্নয়নের ছোঁয়া পেয়েছে। তার ভিত্তিতে মানুষ ভোলার ৪টি আসনে আমাদের নির্বাচিত করবে। কারণ আমরা ৪টি আসনের সংসদ সদস্যবৃন্দ নিষ্ঠার সঙ্গে, সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান,সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগ অপর যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে বিকেলে মন্ত্রী ভোলার ভেদুরিয়া ঘাটে এসে পৌঁছলে তার আগমনের খবর পেয়ে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী-পুরুষ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে এক নজর দেখার জন্য ছুটে আসেন। এ সময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে তারা শুভেচ্ছা জানান।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী