শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গ্যাস লাইনে বিস্ফোরণে ময়মনসিংহে গ্যাস সরবরাহ বন্ধ

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ নগরীর মহারাজা রোডে রবিবার বিকেলে গ্যাস লাইনে বিস্ফোরণের পর থেকে নগরজুড়ে গ্যাস সরবরাহ বন্ধ করে তিতাসের স্থানীয় কর্তৃপক্ষ। এ সময় ভোগান্তির কবলে পড়েন নগরবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট পুরো এলাকা ঘিরে রাখে। তবে এই গ্যাস বিস্ফোরণে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে পানির পাইপলাইন স্থাপনের কাজের সময় তিতাসের পাইপ ফেটে গেলে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আব্দুর রহমান জানান, বিকেল ৪টা ১৫ মিনিটে মহারাজা রোড এলাকায় এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ড এড়াতে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে অবস্থান নেয়। বিকেল ৫টার পর তিতাস থেকে গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়। স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে জানায়, খবর পেয়ে বেশ বিলম্বে তিতাসের কর্মীরা এলেও দুর্ঘটনাস্থলের গ্যাস সরবরাহ লাইনের সুইচ খুজে না পাওয়ার এক পর্যায়ে পরে মেইন সুইচ বন্ধ করে দেয়। ফলে পুরো নগরবাসী এ সময় ভোগান্তির কবলে পড়েন। রাত ১০টার দিকে গ্যাস সরবরাহ স্বাভাবিক হতে পারে আভাস দিয়ে তিতাসের স্থানীয় ম্যানেজার মিজানুর রহমান জানান, মেরামত কাজ শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণ করা হবে। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাছ থেকে এই ক্ষতিপূরণ আদায় করা হবে বলেও জানান তিনি।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার