রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২৫ নবেম্বর ॥ বড়াইগ্রামে বাস ও ট্রাকের সংঘর্ষে ট্রাক চালকসহ দুইজন নিহত হয়েছে। এ সময় শিক্ষার্থীসহ ৩০ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। রবিবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গুনাইহাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত একজন ট্রাকচালক মুন্সীগঞ্জ সদর উপজেলার সন্তেষপুরের ইউনুস আলী (৪৫)। অপরজনের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। জানা গেছে, উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গুনাইহাটি এলাকায় নাটোর থেকে পাবনাগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক ও বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সংর্ঘষ হয়। এতে ট্রাকের চালক ও চালকের পাশে বসা একজনসহ দুইজন নিহত হয়। এ সময় আহত হয় কলেজ শিক্ষার্থীসহ ৩০ জন।

পটিয়ায় পরীক্ষার্থী

নিজস্ব সংবাদদাতা পটিয়া থেকে জানান, বাস চাপায় চট্টগ্রামের পটিয়ায় প্রাইমারী স্কুল সার্টিফিকেট (পিএসসি) পরীক্ষার এক ছাত্রী নিহত হয়েছে। নিহতের নাম জান্নাতুল নাঈমা ইশা (১২)। সে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বিনিনিহারা গ্রামের দিদারুল আলমের কন্যা।

রবিবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের শান্তিরহাটের শিলাশাহ মাজার এলাকায় এই ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার ছিল পিএসসির গণিত পরীক্ষা। বিনিনিহারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী পিএসসি পরীক্ষায় অংশগ্রহণ করতে পরীক্ষা কেন্দ্র কুসুমপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল। সঙ্গে ছিল মা রোকেয়া বেগম। তারা মহাসড়ক পারাপারের সময় কক্সবাজারমুখী যাত্রীবাহী বাস শিলাশাহ মাজার এলাকায় ইশাকে চাপা দেয়

নওগাঁয় পরীক্ষার্থী

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, রবিবার বেলা পৌনে ২টার দিকে ধামইরহাট উপজেলার ইসবপুর নামক স্থানে ট্রাক্টরের ধাক্কায় মাসুম (১১) নামে এক পিইসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আবু রায়হান নামে আরেক পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। নিহত মাসুম উপজেলার ইসবপুর ইউনিয়নের চন্দ্রঘোলা গ্রামের আবু হানিফের ছেলে এবং আহত রায়হান একই গ্রামের আলম হোসেনের ছেলে। তারা দুজনেই চন্দ্রঘোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

বাগেরহাটে পিডিবি কর্মচারী

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, ফকিরহাটের খুলনা-মাওয়া মহাড়কের পিলজংগ এলাকায় রবিবার দুপুরে নসিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলে পিডিবি কর্মচারী জাহিদ হোসেন লিটন নিহত হয়েছেন। তিনি খুলনার শেখ পাড়া এলাকার তোতা মিয়ার ছেলে। এসময় মোটরসাইকেলের অপর পিডিবি কর্মচারী গোপালগঞ্জের কাশিয়ানী এলাকার জব্বার শেখ (৪০) গুরুতর আহত হয়েছেন। তাকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পঞ্চগড়ে মোটরসাইকেল চালক

স্টাফ রিপোর্টার পঞ্চগড় থেকে জানান, তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় রবিউল ইসলাম রুবেল (২৪) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর দুই আরোহী। রবিবার দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের নজরুল সরণি বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মহিগাছ এলাকার আব্দুল বারেকের ছেলে। আহতরা রুবেলের চাচাত বোন মুন্নি আক্তার (১৬) এবং রুবেলের ছেলে বায়েজিদ (৫)। স্থানীয়রা জানায়, দুপুরে রুবেল তার ছেলে বায়েজিদ ও চাচাত বোন মুন্নিকে নিয়ে মোটরসাইকেলযোগে তেঁতুলিয়া উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন। তেঁতুলিয়া থেকে নজরুল সরণি বাইপাস মোড়ে পৌঁছলে বাংলাবান্ধা থেকে পঞ্চগড়গামী একটি দ্রুতগতির মাইক্রোবাস তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই রুবেলের মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়নি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু কমেছে প্রায় দেড় হাজার         অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা