শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২৫ নবেম্বর ॥ বড়াইগ্রামে বাস ও ট্রাকের সংঘর্ষে ট্রাক চালকসহ দুইজন নিহত হয়েছে। এ সময় শিক্ষার্থীসহ ৩০ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। রবিবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গুনাইহাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত একজন ট্রাকচালক মুন্সীগঞ্জ সদর উপজেলার সন্তেষপুরের ইউনুস আলী (৪৫)। অপরজনের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। জানা গেছে, উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গুনাইহাটি এলাকায় নাটোর থেকে পাবনাগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক ও বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সংর্ঘষ হয়। এতে ট্রাকের চালক ও চালকের পাশে বসা একজনসহ দুইজন নিহত হয়। এ সময় আহত হয় কলেজ শিক্ষার্থীসহ ৩০ জন।

পটিয়ায় পরীক্ষার্থী

নিজস্ব সংবাদদাতা পটিয়া থেকে জানান, বাস চাপায় চট্টগ্রামের পটিয়ায় প্রাইমারী স্কুল সার্টিফিকেট (পিএসসি) পরীক্ষার এক ছাত্রী নিহত হয়েছে। নিহতের নাম জান্নাতুল নাঈমা ইশা (১২)। সে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বিনিনিহারা গ্রামের দিদারুল আলমের কন্যা।

রবিবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের শান্তিরহাটের শিলাশাহ মাজার এলাকায় এই ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার ছিল পিএসসির গণিত পরীক্ষা। বিনিনিহারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী পিএসসি পরীক্ষায় অংশগ্রহণ করতে পরীক্ষা কেন্দ্র কুসুমপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল। সঙ্গে ছিল মা রোকেয়া বেগম। তারা মহাসড়ক পারাপারের সময় কক্সবাজারমুখী যাত্রীবাহী বাস শিলাশাহ মাজার এলাকায় ইশাকে চাপা দেয়

নওগাঁয় পরীক্ষার্থী

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, রবিবার বেলা পৌনে ২টার দিকে ধামইরহাট উপজেলার ইসবপুর নামক স্থানে ট্রাক্টরের ধাক্কায় মাসুম (১১) নামে এক পিইসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আবু রায়হান নামে আরেক পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। নিহত মাসুম উপজেলার ইসবপুর ইউনিয়নের চন্দ্রঘোলা গ্রামের আবু হানিফের ছেলে এবং আহত রায়হান একই গ্রামের আলম হোসেনের ছেলে। তারা দুজনেই চন্দ্রঘোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

বাগেরহাটে পিডিবি কর্মচারী

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, ফকিরহাটের খুলনা-মাওয়া মহাড়কের পিলজংগ এলাকায় রবিবার দুপুরে নসিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলে পিডিবি কর্মচারী জাহিদ হোসেন লিটন নিহত হয়েছেন। তিনি খুলনার শেখ পাড়া এলাকার তোতা মিয়ার ছেলে। এসময় মোটরসাইকেলের অপর পিডিবি কর্মচারী গোপালগঞ্জের কাশিয়ানী এলাকার জব্বার শেখ (৪০) গুরুতর আহত হয়েছেন। তাকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পঞ্চগড়ে মোটরসাইকেল চালক

স্টাফ রিপোর্টার পঞ্চগড় থেকে জানান, তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় রবিউল ইসলাম রুবেল (২৪) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর দুই আরোহী। রবিবার দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের নজরুল সরণি বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মহিগাছ এলাকার আব্দুল বারেকের ছেলে। আহতরা রুবেলের চাচাত বোন মুন্নি আক্তার (১৬) এবং রুবেলের ছেলে বায়েজিদ (৫)। স্থানীয়রা জানায়, দুপুরে রুবেল তার ছেলে বায়েজিদ ও চাচাত বোন মুন্নিকে নিয়ে মোটরসাইকেলযোগে তেঁতুলিয়া উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন। তেঁতুলিয়া থেকে নজরুল সরণি বাইপাস মোড়ে পৌঁছলে বাংলাবান্ধা থেকে পঞ্চগড়গামী একটি দ্রুতগতির মাইক্রোবাস তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই রুবেলের মৃত্যু হয়।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার