শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীতে ৭ বছরের শিশু ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ১৫ নবেম্বর ॥ সরকারী শিশু পরিবারের ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। তবে ঘটনাটি আড়াল করার প্রতিবাদে এবং ধর্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে শিশু পরিবারের কোমলমতি শিশুরা। বৃহস্পতিবার দুপুরে শিশু পরিবারের প্রধান ফটকে ও ভবনের সামনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এ ঘটনার প্রেক্ষিতে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ১২ নবেম্বর ৭ বছরের এক শিশু স্কুল থেকে শিশু পরিবারে ফেরার পথে এক দোকানদার কর্তৃক ধর্ষণের শিকার হয়। তবে এ ঘটনাটি শিশু পরিবার কর্তৃপক্ষকে অবহিত করলেও সমাজ সেবা অফিসার শিলারাণী এ বিষয়টি ধামাচাপা দেয়। এবং সে শিশুটিকে যথাযথ চিকিৎসা না করিয়ে আটকে রাখে। শিশুটির পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার জেলা প্রশাসকের কাছে একটি অভিযোগ দিলে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা নির্যাতিত শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছেন এদিকে অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযুক্ত ধর্ষক মতলেব হোসেনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে জেলা ম্যাজিস্ট্রেট।

দুর্গাপুরে দুর্বৃত্তদের হামলায় বিএনপি নেতা জখম

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ দুর্গাপুরে রফিকুল ইসলাম নামে এক বিএনপি নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ছুরিকাঘাতে তিনি জখম হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে উপজেলার কাঁচুপাড়া-সুখানদিঘী মহল্লায় এ ঘটনা ঘটে। আহত রফিকুল ইসলাম দুর্গাপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্বও পেয়েছেন।

দুর্গাপুর থানা পুলিশ জানান, রাতে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন রফিকুল। তখন হেলমেট ও মুখোশ পরে পাঁচ-ছয় জন অজ্ঞাত ব্যক্তি তার গতিরোধ করে মারধর শুরু করে। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে একটি পিস্তল উদ্ধার করে।

ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ১৫ নবেম্বর ॥ মামলা প্রত্যাহার ও মামলার প্ররোচনাদানকারীর বিচার দাবিতে বৃহস্পতিবার সকালে ভেদরগঞ্জ উপজেলা সদরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। সকাল ১০ টায় মানববন্ধন কর্মসূচীতে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদারের নেতৃত্বে নারায়ণপুর ইউনিয়ন ও তার আশপাশের ৫ শতাধিক লোক অংশ গ্রহণ করেছে। জানা গেছে, ভেদরগঞ্জ উপজেলার পুটিয়া গ্রামের মৃত দীন মোহাম্মদ তালুকদারের ছেলে বাদল তালুকদার বাদী হয়ে ১০ অক্টোবর শরীয়তপুরে নারী ও শিশু ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। মামলার ৩ নং বিবাদী রাজীব তালুকদার ও ৪ নং বিবাদী মালেক তালুকদার ঘটনার সঙ্গে জড়িত ছিল না বলে মানববন্ধনকারীরা দাবি করেছেন। তাদের নামে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারসহ মামলায় প্ররোচনাদানকারী রতন তালুকদারের বিচার দাবি জানিয়েছেন তারা। মানববন্ধন শেষে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯