বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাপার মনোনয়ন পত্র বিক্রি কাল থেকে, জাসদের আজ

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিরোধী দল জাতীয় পার্টি দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু হচ্ছে আগামীকাল রবিবার থেকে। আজ শনিবার থেকে ১৪ দলের অন্যতম শরিক জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনয়নপত্র বিক্রি শুরু করবে। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রির দ্বিতীয় দিন আজ।

জাতীয় পার্টির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীকাল রবিবার সকাল ১০টায় গুলশান এভিনিউয়ের ইমানুয়েলস্ কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের জন্য ফর্ম বিতরণ শুরু হবে। ফর্ম বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করবেন দলের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি প্রথম আবেদন পত্রটি সংগ্রহ করবেন। তারপর বিতরণ কর্মসূচীর শুভ সূচনা করবেন। এ সময় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার উপস্থিত থাকবেন।

দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ফর্ম বিতরণ উদ্বোধনীর দিন বিকেল ৫টা পর্যন্ত ইমানুয়েলস কনভেনশন সেন্টার থেকেই আবেদনপত্র বিতরণ করা হবে। এরপর ১২ থেকে ১৪ নবেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র বিতরণ করা হবে। প্রতি আবেদনপত্রের জন্য দলীয় তহবিলে ৩০ হাজার টাকা জমা দিতে হবে।

জাসদের দলীয় মনোনয়নপত্র বিতরণ শুরু আজ থেকে ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাসদের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশীদের কাছে আজ শনিবার সকাল ১০টা থেকে দলীয় মনোনয়নপত্র বিতরণ শুরু হবে। তৃণমূল কমিটি ও জেলা কমিটির সুপারিশকৃত জাসদের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

ইসলামী ঐক্যজোটের বিক্রি কাল থেকে ॥ আগামীকাল রবিবার সকাল ১০টা থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের মনোনয়নপত্র বিক্রি করবে ইসলামী ঐক্যজোট। এদিকে নির্বাচনে অংশ নিচ্ছে হাফেজ্জী হুজুর রহ. প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলন। রবিবার সকাল ১০টায় খেলাফত আন্দোলনের মনোনীত প্রার্থীদের সাক্ষাতকার নেয়া হবে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা