সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুকরো খবর

কুকুরের কামড়ে আহত ১৯

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া, ৩১ অক্টোবর ॥ রাঙ্গুনিয়ায় পাগলা কুকুরের কামড়ে নারী ও শিশুসহ অন্তত ১৯ জন আহত হয়েছে। মঙ্গলবার বিকেল থেকে বুধবার সকাল ৯টার মধ্যে উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ব্রহ্মোত্তর গ্রামে পাগলা কুকুরের দল পৃথকভাবে এসব আক্রমণ চালায়। এছাড়াও এই এলাকার ৮টি গরু, ৫টি ছাগল ও ১০টি মুরগিকেও কামড়িয়েছে পাগলা কুকুরের দল। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসার জন্যে ভর্তি করা হয়। পরে সবাইকে উন্নত চিকিৎসার জন্যে ফৌজদার হাট হাসপাতালে স্থানান্তর করা হয়।

ছাত্রীকে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ৩১ অক্টোবর ॥ সদর উপজেলা শিকদারমল্লিক ইউনিয়নে ৪র্থ শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। বুধবার এ ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত শুকুর আলীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার শুকুর আলী (৫৫) একই এলাকার মৃত হোসেন আলী ফকিরের পুত্র। পিরোজপুর সদর থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় পরে জুজখোলা এলাকার শুকুর আলী তার বাড়ির পাশের ৪র্থ শ্রেণীর ছাত্রী ঘরের সামনে থেকে ডেকে নিয়ে গিয়ে পাশের একটি বাঁশ বাগানে ধর্ষণ করে।

৩ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ মহানগরীর ফিরিঙ্গীবাজার এলাকায় যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে ৩ হাজার ৮শ’ ইয়াবা জব্দ ও এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গোয়েন্দা পুলিশ মঙ্গলবার রাতে এ অভিযান পরিচালনা করে। জানা যায়, গ্রেফতার আল আমিনের বাড়ি মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার বেরুন্ধি গ্রামে। হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ইয়াবাগুলো জব্দ করা হয়। আল আমিন ওই বাসেরই সহকারী। জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায়, কক্সবাজারের কলাতলী এলাকায় হানিফ পরিবহনের কাউন্টারের সামনে সোহেল নামের একজন তাকে ইয়াবাগুলো দিয়েছিল। সে ৫ হাজার টাকার বিনিময়ে এগুলো বহন করছিল। তার দায়িত্ব ছিল ঢাকার আরামবাগ বাসস্ট্যান্ডে জনৈক আরমানকে ইয়াবাগুলো হস্তান্তর করা।

বরিশালে চার দোকান ভস্মীভূত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে অগ্নিকা-ে দুটি খাবার হোটেলসহ চারটি দোকানঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। পাশাপাশি ঝিনুক মোটরসসহ আরও দুটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাঁশখালীতে আট ঘর

নিজস্ব সংবাদদাতা বাঁশখালী থেকে জানান, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পূর্ব বাঁশখালা এলাকায় অগ্নিকা-ে ৮ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার গভীর রাতে সংঘটিত এ অগ্নিকা-ে আট বসতঘরের সম্পূর্ণ মালামাল পুড়ে গিয়ে প্রায় ২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়। জানা যায়, মঙ্গলবার গভীর রাতে ওই এলাকার অজি আহমদের বাড়ির রান্নাঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয় বলে মন্তব্য করছেন স্থানীয় লোকজন।

১০ সোনার বারসহ আটক ১

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ৩১ অক্টোবর ॥ দামুড়হুদা উপজেলার দর্শনা ফিলিং স্টেশনের কাছ থেকে ঢাকাগামী দর্শনা ডিলাক্স পরিবহনে তল্লাশি করে ১ কেজি ৬৪৮ গ্রাম ওজনের ১০টি সোনার বারসহ ১ জনকে আটক করেছে বিজিবি। বুধবার ভোর ৪টার দিকে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে একই উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আব্দুল কাদেরের ছেলে সেলিম মিয়াকে (১৯) আটক করে তার কাছ থেকে সোনার বার উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন