বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহরুখের অফিস ডিজাইনের জন্য সময় নেই গৌরীর!

শাহরুখের অফিস ডিজাইনের জন্য সময় নেই গৌরীর!

অনলাইন ডেস্ক ॥ বিয়ের ২৭ বছর সম্পন্ন করলেন শাহরুখ খান ও গৌরী খান। বিবাহের ২৭টা বছর পার করে গৌরী খানের কাছে শাহরুখ কী চাইলেন?

বিবাহবার্ষিকীর দিন শাহরুখ গৌরীকে টুইট করে লেখেন, কবে তুমি আমার অফিস ডিজাইন করবে? উত্তরে গৌরী লেখেন, যখন কাজ থেকে একটু বিরতি পাবেন তখন।

অনেকেই জানেন যে গৌরী খান ইন্টিরিয়র ডেকর করেন। গৌরী খান ডিজাইনস বলে তাঁর একটা সংস্থাও আছে। রণবীর কাপুরের নতুন অ্যাপার্টমেন্ট, করণ জোহরের রুফটপ সহ বিভিন্ন বলিউড তারকার বাড়ির ইন্টিরিয়র ডিজাইন করেছেন গৌরী। তবে শাহরুখের অফিস ডিজাইনের জন্য সময় নেই গৌরীর!

বলিউডে শাহরুখ-গৌরীর প্রেমকাহিনি নিয়ে এখনও চর্চা হয়। ১৮ বছরের শাহরুখ প্রেমে পড়েন ১৪ বছরের গৌরীর। কিন্তু, সাহস করে প্রথমে বলতে পারেননি। যদিও এর মাঝেই ফিল্মি ক্যারিয়ার শুরুর চেষ্টা শুরু করেন শাহরুখ। ১৯৯১ সালে বাড়ির অমতে গৌরীকে বিয়েও করে ফেলেন। তবে সেখান থেকে শুরু হয় শাহরুখ-গৌরীর জার্নি।

শাহরুখ এক সাক্ষাৎকারেই জানিয়েছিলেন, সেই সময় তাঁদের অভিভাবকরা বিয়ের জন্য রাজি ছিলেন না। তখন এটাই স্বাভাবিক ছিল বলে জানিয়েছিলেন তিনি।

শীর্ষ সংবাদ:
আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত