রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরে হত্যা মামলায় তিন জনের ফাঁসি

সংবাদদাতা, মেহেরপুর, ২৩ অক্টোবর ॥ চাঞ্চল্যকর ইজিবাইক চালক এনায়েত হোসেন খোকন হত্যা মামলায় তিন জনের ফাঁসি ও দুজনের বিভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। মঙ্গলবার দুপুর ১টার দিকে এ রায় ঘোষণা করেন মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ নুরুল ইসলাম। ফাঁসির সাজাপ্রাপ্তরা হলো আলমগীর হোসেন, মামুন হোসেন ও ওয়াসিম আলী। বাকি দুই আসামি ফিরোজ হোসেন ও কাবলু ইসলামকে তিন বছর করে কারাদ- ও ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

জানা যায়, ২০১৬ সালের ২৮ অক্টোবর মেহেরপুরের টেংরামারী মাঠ থেকে হাত-পা বাঁধা অবস্থায় এনায়েত হোসেন খোকন নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত খোকন মেহেরপুর শহরের হোটেল বাজার পাড়ার জলিল খার ছেলে। ঘটনার পরের দিন নিহতের স্ত্রী রোকেয়া আক্তার রুমা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত খোকনের ইজিবাইক আসামিরা ভাড়া করে টেংরামারী মাঠের ভিতরে নিয়ে যায়। এ সময় তার কাছে থাকা ইজিবাইকটি ছিনতাই করে তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে।

দুস্থ রোগীদের চিকিৎসা সহায়তা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোক, পক্ষাঘাত ও জন্মগতভাবে প্রতিবন্ধীসহ বিভিন্ন রোগে আক্রান্ত দুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সমাজসেবা অধিদফতর। মঙ্গলবার মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চিকিৎসা সহায়তার চেক হস্তান্তর করেন। প্রধান অতিথির বক্তব্যে চসিক মেয়র বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার একটি কল্যাণমুখী সরকার। এই সরকার সিটি কর্পোরেশন এলাকায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীর আওতায় বিভিন্ন ভাতা প্রদান করেছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শহীদুল ইসলাম। প্যানেল মেয়র ও কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, মেয়রের একান্ত সচিব মফিদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
পুরান কাপড়ের যুগ শেষ ॥ দেশের মর্যাদা সুরক্ষায় বন্ধ হচ্ছে আমদানি         প্রধানমন্ত্রী আজ পুলিশ সপ্তাহ উদ্বোধন করবেন         ফের আলোচনায় বসার আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী         ইসি নিয়োগ বিল আজ সংসদে উঠছে         দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব-নাসিকই প্রমাণ         ভ্যাট ও ট্যাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি ব্যবসায়ীদের         মাদক চালান আসা কেন বন্ধ হচ্ছে না-কোথায় ঘাটতি?         অবৈধ মজুদদারের কব্জায় পাট ॥ কৃত্রিম সঙ্কটে দাম বাড়ছে         দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু         বয়সের অসঙ্গতি দূর করে নীতিমালা সংশোধন         প্রশ্নফাঁস চক্রে সরকারী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান         সর্বোচ্চ ৫ বছর জেল, ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব         অবশেষে আলোর মুখ দেখল চট্টগ্রাম ওয়াসার পয়ঃনিষ্কাশন প্রকল্প         মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা         গ্যাসের দাম দ্বিগুণ বাড়ানোর প্রস্তাব         জনগণের সেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান         অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ ॥ প্রধানমন্ত্রী         অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         এবার গণঅনশনের ঘোষণা দিলেন শাবি শিক্ষার্থীরা         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪