রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরাজিত হওয়ার ভয়ে তারাই স্বপ্ন দেখে সেনাবাহিনীর ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচনে পরাজিত হওয়া যাদের আশঙ্কা থাকে, যারা আশঙ্কা করে জনগণ তাদের ভোট দিবে না এবং যারা জনগণকে বিশ্বাস করে না তারাই সেনাবাহিনী কিংবা আরও কিছু বাহিনীর স্বপ্ন দেখে। তিনি আরও বলেন, সেনাবাহিনী সব সময় তৈরি থাকে। যখনই নির্বাচন কমিশন মনে করবেন যে সেনাবাহিনী নামানোর প্রয়োজন আছে তখনই সেনাবাহিনী নামবে। তবে সেনাবাহিনী চাইতেই হবে এমন কোন কথা নেই। আমাদের আওয়ামী লীগ কখনও নির্বাচনে সেনাবাহিনী চায়নি।

তিনি বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা এলাকায় পর্যটন কেন্দ্র মেরী এ্যান্ডারসনে নৌপুলিশকে পেট্রোল বোট ও জেটি হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন। এর আগে নৌপথে মাদক পাচার নিয়ন্ত্রণে আন্তর্জাতিক সংস্থা ইউনাইটেড নেশন অর্গানাইজেশন ফর ড্রাগ এ্যান্ড ক্রাইমের (ইউএনওডিসি) অর্থায়নে নৌপুলিশকে চারটি বোট ও একটি জেটি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল আরও বলেন, দেশে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও জঙ্গীবাদের সঙ্গে যেই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবে না। দেশের অপরাধীদের জন্য অশনি সংকেত অপেক্ষা করছে বলে হুঁশিয়ারি দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অপরাধ করলে তাকে শাস্তি পেতেই হবে।

নৌপুলিশের ডিআইজি মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী, ইউএনওডিসির আঞ্চলিক প্রধান সানাক জয়সুরিয়া, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেন, ঐ শকুনরা বাংলাদেশের আকাশে এখন উড়ছে। ওরা আমাদের ছিঁড়ে খেতে চায়। ওরা একেক সময় বিভিন্ন নামে আসে। কোন সময়ে ডক্টরের নামে আসে ও আবার কোন সময় তারা শিক্ষিত নামে আসে। তারা দেশ বেঁচে খেতে চায়। সেনাবাহিনী আমাদের দেশের জন্য সম্মান নিয়ে আসে। তারা সেনাবাহিনীকে নিয়ে কথা বলে। ওরা আমাদের মূলে আঘাত করতে চায়। সেনাবাহিনীকে দিয়ে যখন তারা অগণতান্ত্রিক পথে সফল হতে পারে না। তখনই তারা সেনাবাহিনীর মধ্যে বিভেদ সৃষ্টি করার অপ্রয়াস চালাচ্ছে।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘