রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাট্যকার মমতাজ উদ্দীন আইসিইউতে

স্টাফ রিপোর্টার ॥ গুরুতর অসুস্থ নাট্যকার অধ্যাপক মমতাজউদ্দীন আহমেদ। বর্তমানে তিনি রাজধানীর এ্যাপোলো হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। ফুসফুসের সংক্রমণ ও এ্যাজমার সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগতে থাকা এই নাট্যজনের শারীরিক অবস্থার অবনতি ঘটলে সোমবার রাতে তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে নেয়া হয়। এরপর থেকেই তিনি আইসিইউতে রয়েছেন।

মমতাজউদ্দীন আহমেদের বর্তমান শারীরিক অবস্থার বিষয়ে তার ছাত্র ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ জনকণ্ঠকে বলেন, তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসের সংক্রমণ ও এ্যাজমার সমস্যায় ভুগছেন। গত কয়েকদিন ধরে তার শ্বাস-প্রশ্বাস নিতে কষ্ট হচ্ছিল। পরে সোমবার বিকেলের পর তাকে এ্যাপোলো হাসপাতালে আনার পর চিকিৎসকদের পরামর্শে আইসিইউতে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানান গোলাম কুদ্দুছ। তিনি আরও জানান, যুক্তরাষ্ট্র ও কানাডাপ্রবাসী মমতাজউদ্দীনের দুই ছেলে বাবার অসুস্থতার খবর শুনে দেশের পথে রওনা হয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা