শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর খিলক্ষেতে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

রাজধানীর খিলক্ষেতে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলক্ষেত রিনা আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর নিহেতর স্বামী পিন্টু ইসলাম পালিয়েছে।

খিলক্ষেত থানার ইন্সপেক্টর (তদন্ত) এবিএম আসাদুজ্জামান জানান, সোমবার দুপুরে খিলক্ষেতের বোটঘাট এলাকা একটি পাঁচতলা ভবনের নীচতলার কক্ষে এক মহিলার মরদেহ পড়ে আছে। এমন সংবাদ পেয়ে রিনা আক্তার নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। ইন্সপেক্টর (তদন্ত) এবিএম আসাদুজ্জামান জানান , রিনা তার স্বামী-সন্তানসহ ওই বাসায় ভাড়া থাকতেন। ধারণা করা হচ্ছে রিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধারের সময় তাদের সন্তান বাসায় ছিল না।

পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, ঘটনার পর নিহতের স্বামী পিন্টুকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পিন্টুকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে ধরতে পারলেই রিনা মৃত্যুর রহস্য উৎঘাটন হবে বলে ধারনা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ         সিলেটে উজানের ঢলে ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে