বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে ওলামালীগের পরিবারের উপর হামলা, আহত ৫

বাঁশখালীতে ওলামালীগের পরিবারের উপর হামলা, আহত ৫

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের পূর্ব বাহারছড়া গ্রামের ২নং ওয়ার্ডের বসবাসকারী চট্টগ্রাম দক্ষিণ জেলা ওলামালীগের সভাপতি মিজবাউল হকের পরিবারের উপর নৃশংস হামলা চালিয়েছে প্রতিপক্ষ। হামলায় উভয় পক্ষে গুরুতর আহত হয়েছে অন্তত ৫ জন। রবিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে সংঘটিত হামলায় ওলামালীগ সভাপতি মিজবাউল হক (৪৫) ও তার সহধর্মিনী চেমন আরা (৩৫) এবং তার ছোট ভাই মোরশেদুল আলম গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

তবে একই ঘটনায় ওলামালীগ সভাপতির প্রতিপক্ষ তার ভাই আনছারের সহধর্মিনী রেহেনা আক্তার (৩৬) ও তার ছোট ফয়সাল (১৭) আহত হয়ে বাঁশখালী আধুনিক হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম বলেন, ওলামালীগ সভাপতি মিজবাউল হক ও তার আপন ভাই আনছারের সাথে দীর্ঘদিন পারিবারিক জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে উভয় পক্ষের মধ্যে দুপুরে হামলার ঘটনা ঘটেছে। তবে হামলায় ওলামালীগ সভাপতি গুরুতর আহত বলে তিনি নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়         বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহীর পৌর মেয়র আব্বাস গ্রেফতার         ঢাবি জাতিকে যা কিছু উপহার দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের         রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে