বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জোট করার নামে ষড়যন্ত্র করলে তা প্রতিহত করা হবে : মোহাম্মদ নাসিম

জোট করার নামে ষড়যন্ত্র করলে তা প্রতিহত করা হবে  : মোহাম্মদ নাসিম

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনের সময় এলেই ওয়ান ইলেভেনের কুশিলব এবং তাদের দোসররা ষড়যন্ত্রে মেতে ওঠে। এবারও তারা নির্বাচনকে সামনে রেখে জোট করার নামে চক্রান্ত এবং ষড়যন্ত্র শুরু করেছে। তিনি বলেন, জোট করেন অসুবিধা নেই কিন্ত সাবধান ষড়যন্ত্র করবেননা। ষড়যন্ত্র করলে এক বিন্দু ছাড় দেয়া হবেনা। মাঠে ময়দানে প্রতিহত করা হবে। নাসিম জোড়ালো কন্ঠে আরও বলেন যতই ষড়যন্ত্র করেন নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়িই হবে।

এর বাইরে চিন্তার কোন সুযোগ নেই। শনিবার বিকালে পাবনার সাঁথিয়া উপজেলার সোনাতলা হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। পাবনা -১আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকুর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক শিল্পমন্ত্রী ও সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়–য়া, স্বাস্থ্য বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মহিত, কমিউনিস্ট পার্টির যুগ্ম আহবায়ক ডা. অসিত বরণ, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাকসুর সাবেক ভিপি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসাপাতালের চেয়ারম্যান এবং মিসেস নাসিম লায়লা আজুমান্দ বানু, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাবেক পিপি অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, পাবনা সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান আলহাজ্ব মোশারোফ হেসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম, সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা হাসান আলী খান, রবিউল করিম হিরু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রবিক হাসান টিপু প্রমুখ। স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, দীর্ঘমেয়াদী সরকার না থাকলে দেশের উন্নয়নের ধারাবাহিকতা থাকেনা। মালয়েশিয়ায় মাহাথীর মোহাম্মদ ২২ বছর ক্ষমতায় থেকে দেশকে উন্নয়নের শিখরে নিয়েছেন। সিঙ্গাপুরের সরকার ২০ বছর ক্ষমতায় থেকে সেদেশকে উন্নতির শিখরে নিয়ে গেছে। তাই আগামিতেও শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে দেশ সিঙ্গাপুরের চেয়েও উন্নত হবে। নাসিম বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নিয়ে চেঁচিয়ে লাভ নেই তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গোরস্থানে চলে গেছে তা আর কোনদিন ফিরে আসবে না। তাই ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছে তারা সেই ভুল আর করবেনা। নাসিম বলেন, আগামী সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে এবং সেই নির্বাচনে বিএনপি অংশ না নিলে বিএনপির অস্তিত্ব খুঁজে আর খুঁজে পাওয়া যাবেনা। তিনি বলেন, বিএনপি গত নির্বাচনে অংশ না নেয়ায় আমরা ফাঁকা মাঠে গোল দিয়েছি। কিন্ত ফাঁকা মাঠে খেলে মজা নাই। তাই আমরা চাই বিএনপি এবারে নির্বাচনে অংশ নিবে এবং সেই নির্বাচনে শেখ হাসিনা বিজয়ী হবে। জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচার করেছে, জঙ্গীবাদ নির্মুল করেছে, দেশে একের পর এক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। জনগণের আস্থা অর্জন করেছে। এজন্য ভেতরে বাইরে ষড়যন্ত্র হচ্ছে। সবাইকে সতর্ক থাকতে হবে এবং আওয়ামীলীগকে আবারো বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

এর আগে মন্ত্রী সাঁথিয়ার সোনাতলা গ্রামে খোরশেদ আলম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।এসময় পাবনার জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, স্বাস্থ্য বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মহিত,পাবনার সিভিল সার্জন ডা. তাহাজ্জেল হোসেন, পাবনা পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক মাসুদা একরাম উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         বহদ্দারহাটের ফ্লাইওভারের পিলারে ফাটল পায়নি নকশা প্রণয়নকারী প্রতিষ্ঠান         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         বাংলাদেশে ফেরিডুবির ঘটনা এবারই প্রথম : শাজাহান খান         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় নতুন হাসপাতালে ১৮৪         ১১ নবেম্বর রেইনট্রিতে ধর্ষণ মামলার রায়         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১         ‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫