শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর ম্যানহোল থেকে নারীর পচাগলা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে ম্যানহোল থেকে এক নারীর পচাগলা লাশ উদ্ধার হয়েছে। ডেমরায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। এদিকে উত্তরখানে স্ত্রীর দেয়া কোমলপানীয় খেয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অন্যদিকে ভাটারায় নির্মাণাধীন ভবনের তিনতলা থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর খিলগাঁওয়ে ম্যানহোল থেকে অজ্ঞাত (৩৫) এক মহিলার পচাগলা মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে পুলিশ খিলগাঁও গোড়ান এলাকার একটি ম্যানহোল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, গোড়ান এলাকার তিতাশ রোডের একটি ম্যানহোল থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় আশপাশের লোকজনের সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ম্যানহোল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে। ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে কারা ওই মহিলাকে অন্যত্র হত্যার পর তার লাশ ম্যানহোলে ফেলে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। তদন্ত চলছে।

এদিকে সোমবার গভীররাতে ডেমরার পূর্ব ডগাইর ঈদগাহ মাঠ এলাকায় আফাজ উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আফাজ উদ্দিন ডেমরা ডগাইর পূর্বপাড়া ঈদগাহ এলাকায় বাসিন্দা। স্থানীয় বরাত দিয়ে ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) রুবেল জানান, টাকা-পয়সার লেনদেনের কারণে সোমবার রাত ১০টার দিকে পূর্ব ডগাইর ঈদগাহ মাঠ এলাকায় আফাজ উদ্দিনকে পিটিয়েছে কয়েকজন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ১২টার ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসআই রুবেল জানান, এ ঘটনায় আল জাবেদ (২৫), নূর আলম (৪৮), জাহাঙ্গীর (৪৮) ও শাহ আলম (৪৬) নামে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারাও আহত হয়েছে বলে জানা গেছে।

স্ত্রীর দেয়া কোমলপানীয় খেয়ে স্বামীর মৃত্যু ॥ উত্তরখানে স্ত্রীর দেয়া কোমলপানীয় খেয়ে কামাল উদ্দিন (৪০) নামে এক ব্যক্তির মারা গেছে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান। নিহত কামালের বাবার নাম মৃত আলাউদ্দিন। তিনি উত্তরখানের কুড়িপাড়ায় পরিবারের সঙ্গে থাকতেন। কামালের মা সাকিরন নেসার বরাত দিয়ে উত্তরখান থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান আকন্দ জানান, সোমবার রাতে স্ত্রী সুমী আকতার কামালকে কোমলপানীয় খেতে দেন। কামাল তখন তা খান। স্ত্রীও সামান্য খান। পরে কামাল অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত উদ্ধার করে আব্দুল্লাহপুরে আইচি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এসআই মনিরুজ্জামান আকন্দ জানান, মঙ্গলবার সকালে আব্দুল্লাহপুরের আইচি হাসপাতালের আইসিইউ থেকে কামালের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ সুমন কামাল উদ্দিনের মৃত্যুর সনদপত্রে কারণ উল্লেখ করেছেন, আননোন পয়জনিংয়ে তার মৃত্যু হয়েছে।

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু ॥ ভাটারা নতুনবাজার এলাকায় একটি নির্মাণাধীন ভবনের তৃতীয়তলা থেকে পড়ে ওয়াজেদ মিয়া (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মৃত তাজেদ আলী। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল এলাকায়। নিহতের সহকর্মী আরিফ জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ওই ভবনের চারতলা ভবনের দ্বিতীয় তলায় প্লাস্টারের কাজ করার সময় অসাবধানতাবশত নিচে পড়ে গিয়ে ওয়াজেদ মিয়া গুরুতর আহত হয়। পরে দ্রুত তাকে উদ্ধার করে সকাল সাড়ে ১০টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী