বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় বখাটে অভিকে থানায় সোপর্দ করল মা

  • কলেজছাত্রীকে ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার,বগুড়া অফিস ॥ কলেজ ছাত্রী বিউটিসিয়ান জান্নাতুল ইসলাম জিতুকে মারপিট ও ছুরিকাঘাত করার ঘটনায় অভিযুক্ত বখাটে যুবক কাওসার অভিকে তার মা থানায় সোপর্দ করেছে। রবিবার রাতে তাকে বগুড়া সদর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। প্রেম নিবেদন প্রত্যাখ্যান করা নিয়ে শহরের কাটনারপাড়া এলাকায় গত বৃহস্পতিবার বখাটে অভি ও তার কয়েক সঙ্গী জিতুর পথরোধ করে মারপিটসহ পায়ে ছুরিকাঘাত করে বলে মামলায় বলা হয়েছে। বিষয়টি নিয়ে নানা আলোচনার সৃষ্টি হয়। থানায় অভিযোগ হওয়ার পর অভিকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করে। অভির মা কাকলি রবিবার রাতে তার ছেলেকে নিয়ে বগুড়া সদর থানায় এসে পুলিশের কাছে সোপর্দ করেন। এ বিষয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানিয়েছেন, অভির মা পুলিশের কাছে সোপর্দ কালে জানিয়েছেন, আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তিনি তার ছেলেকে পুলিশের কাছে সোপর্দ করছেন। সোমবার অভিকে আদালতে পাঠান হয়েছে বলে পুলিশ জানায়।

আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষ ॥ আহত ২০

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের আলীসাদী এলাকায় মসজিদের ইমাম নিয়োগের ঘটনাকে কেন্দ্র করে সোমবার দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে কাসেম, আনোয়ার হোসেন, শরীফা, শরীফ, ইতি, আমজাদ, মোস্তফা, রিপন, বাবুল, এলাহী, কাউসার, ফজলুল হক, শাহজালাল, মাসুদা ও পারুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে চিকিৎসা নিয়েছে। এ সময় বেশ কয়েকটি বসতঘরে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে এলাকায় দুই পক্ষের লোজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। জানা গেছে, আলীসাদী জামে মসজিদের ইমাম সফিকুল ইসলামকে নিয়োগ দেয়া নিয়ে শহীদুল্যাহ ও কাসেম গ্রুপের মধ্যে উত্তেজনা চলে আসছিল। এ ঘটনার জের ধরে সোমবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়। সংঘর্ষ উভয় পক্ষ লাঠিসোটা নিয়ে একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়ে।

শীর্ষ সংবাদ:
ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি