শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় আহত শিশুর মৃত্যু

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় আহত শিশুর মৃত্যু

অনলাইন রিপোর্টার ॥ মায়ের সঙ্গে বাসের ধাক্কায় গুরুতর আহত শিশু আকিফা মারা গেছে। আজ বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় শিশুটি।

তার বাবা হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাঝ রাত থেকে আকিফার শারীরিক অবস্থার অবনতি হয়। ফজরের আজানের সময় আকিফার মৃত্যু হয়। তবে শিশুটির মা আশংকামুক্ত রয়েছেন। এদিকে, বাসের ধাক্কায় আকিফার মৃত্যুর ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন তার বাবা।

মঙ্গলবার কুষ্টিয়া শহরের চৌড়হাঁস মোড়ে রাস্তা পারাপারের সময় হঠাৎ থেমে থাকা গেঞ্জেরাজ পরিবহনের বাসটি চলতে শুরু করে আফিফার মা রিনা বেগমকে সজোরে ধাক্কা দেয়। এসময় মায়ের কোলে ছিল আফিফা। বাসের ধাক্কায় আফিফা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় আহত মা-মেয়েকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় শিশু আফিফাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

এদিকে দুর্ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মানুষ ক্ষোভ প্রকাশ করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে ওই বাসের চালক এবং হেলপারের বিরুদ্ধে। বুধবার সকাল ১১টায় ঘটনাস্থল ওই চৌড়হাস বাসস্ট্যান্ডে দাড়িয়ে ওই বাসের চালকের শাস্তি দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এতে স্কুলের শিক্ষার্থীরা, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী ও এলাকার জনসাধারণ অংশ নেয়। এসময় পুলিশের আইনানুগ ব্যবস্থা নেয়ার ঘোষণা দিলে ঘণ্টব্যাপী চলা এই মানববন্ধন শেষ হয়।

শীর্ষ সংবাদ:
এখন অপার সম্ভাবনা ॥ এক সময়ের অবহেলিত, বঞ্চিত দক্ষিণাঞ্চল         রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         পেঁয়াজ আতঙ্ক কেটে গেছে, কেনার হিড়িক নেই         এটিএম জালিয়াতি কমেছে         পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে এক নারী হাতিয়েছে ৩০ কোটি টাকা         করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা         করোনা শনাক্তে এ্যান্টিজেন ও এ্যান্টিবডি টেস্ট চালুর পরামর্শ         টিকা থেকে মাস্ক বেশি কার্যকর ॥ সিডিসি         ভারি বৃষ্টি উজানের ঢল- ধরলার পানি বিপদসীমার ওপরে         করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু         অপ্রতিরোধ্য গতিতে বাড়ছে মাদক পাচার, সেবন         আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী