বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদের ছুটিতে বড় কোন অপরাধ হয়নি ॥ ডিএমপি কমিশনার

ঈদের ছুটিতে বড় কোন অপরাধ হয়নি ॥ ডিএমপি কমিশনার

অনলাইন রিপোর্টার ॥ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় ঈদের ছুটিতে রাজধানীতে বড় কোনো অপরাধ সংগঠিত হয়নি বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

আজ রবিবার ডিএমপি সদর দফতরে আয়োজিত ঈদ পুনর্মিলনীতে তিনি একথা জানান।

ডিএমপি কমিশনার বলেন, আমরা শান্তিপূর্ণ, নিরাপদ ও উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপনের ব্যবস্থা করেছি। নিজেরা ঈদের ছুটিতে না গিয়ে সাধারণ মানুষের নামাজের নিরাপত্তা দিয়েছি। আমরা পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে ঈদে নগরীর আইন-শৃঙ্খলা রক্ষা করেছি, এর চেয়ে ভালো কাজ আর কি হতে পারে।

ডিএমপি'র সর্বস্তরের সদস্যদের ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, শুধু ঢাকা সিটিতে না, সারাদেশে উল্লেখযোগ্য কোনো বড় অপরাধ সংঘটিত হয়নি। ঢাকার নিরাপত্তা ব্যবস্থা অত্যন্ত ভালো ও কঠোর ছিল।

ঈদের আগে নগরবাসী নিরাপদে গভীর রাত পর্যন্ত শপিং করে বাড়ি ফিরেছেন। আমরা বাস, ট্রেন ও লঞ্চ টার্মিনালে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছিলাম। ফলে নগরবাসী নিরাপদে উৎসবমুখর পরিবেশে নিজ নিজ গন্তব্যে ঢাকা ছেড়েছেন।

এ সময় কমিশনার আরও বলেন, ঈদের ছুটিটা ছিল আমাদের কাছে চ্যালেঞ্জ। ঈদে অধিকাংশ বাসাবাড়ি, অফিস ও ব্যবসা প্রতিষ্ঠান খালি থাকে। এ সময় যাতে চুরি-ডাকাতি বেড়ে না যায় সেজন্য থানা পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছিল।

তিনি বলেন, আমাদের দায়িত্বে কোথাও কোনো ব্যত্যয় ঘটেনি। ভবিষ্যতেও আমরা দায়িত্ব সঠিকভাবে পালন করে যাব।

পেশাদারিত্বের সঙ্গে যার যার অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করায় সবাইকে ধন্যবাদ জানান তিনি।

শীর্ষ সংবাদ:
জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম         এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল         শেরপুরের বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু আর নেই         সমালোচনা বন্ধ করতে হলে মার্শাল ল দিতে হবে ॥ সিইসি         সার্চ কমিটিতে থাকবেন নারী         ৫ বছরে ২২৮ এনজিওর নিবন্ধন বাতিল         রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু ॥ শনাক্তের হার ৬০.৩৯ ভাগ         এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে