রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

নিজস্ব সংবাদদাতা, ফেনী ॥ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জ এলাকায় মাইক্রোবাস ও গরু ভর্তি ট্রাকের সংঘর্ষে তিন মহিলা, দুই শিশু সহ একই পরিবারের ৬ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই মোস্তফা জানান, আজ সোমবার ভোর রাত সাড়ে ৩টা দিকে লক্ষীপুর থেকে চট্রগ্রাম গামী মাইক্রোবাসকে গরুবোঝাই ট্রাক পেছন থেকে ধোক্কা দেয় । এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে মাইক্রোবাসের ছয় যাত্রী নিহত ও ৪ জন আহত হয়্।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ নিহত ও আহতদের ফেনী সদর হাসপাতালে নিয়ে আসে। আহত এক মহিলা ৩ পুরুষ ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতদের লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে।

আহত নিহতদের পরিচয় জানা যায়নি। তবে মাইক্রোবাস চালক মারা গেছে বলে এসআই মোস্তফা জানিয়েছেন।

ঘাতক ট্রাক আটক করা হয়েছে, চালক পলাতক রয়েছে। মাইক্রোবাস যাত্রীরা লক্ষীপুর থেকে চট্রগ্রামে ঈদ করতে যাচ্ছিলো বলে হাসপাতালে আহতদের পাশে থাকা এক জন জানিয়েছেন ।

শীর্ষ সংবাদ:
শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না ॥ শিক্ষামন্ত্রী         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস