রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীতে শিক্ষকের পায়ের রগ কর্তন

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ৮ আগস্ট ॥ পটুয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধের ঘটনায় মোঃ ছিদ্দিকুর রহমান (৪৯) নামে এক শিক্ষককে পায়ের রগ কেটে দেয়া হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার কিসমত মৌকরন গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিক্ষককে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ছিদ্দিকুর রহমান শ্রীরামপুর মাধ্যমিক বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত আছেন। আহত শিক্ষক ও তার ভাই জিএম মালেক জানান, মঙ্গলবার রাতে তার চাচাতো ভাইয়ের ছেলে আনোয়ার ও সৌরভ তাকে একা পেয়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে। এ সময় তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এক পর্যায় তার দুই পায়ের রগ কেটে দেয়া হয়।

মোহনগঞ্জে তিন জামায়াত নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা, ৮ আগস্ট ॥ মোহনগঞ্জে তিন জামায়াত নেতা গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃতরা হলেনÑ হাফেজ হাফিজুর রহমান, হাফেজ বেলায়েত হোসেন ও আলমগীর হোসেন। জানা গেছে, হাফেজ হাফিজুর রহমান ও হাফেজ বেলায়েত হোসেনকে উপজেলার সমাজ সহিলদেও ইউনিয়নের জয়পুর গ্রাম থেকে এবং আলমগীর হোসেনেকে পৌরসভার মাইলোড়া গ্রাম থেকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা