শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিয়া এবং রাজিবের বাসায় গিয়ে সমবেদনা জানালেন ১৪ দলের নেতারা

বিশেষ প্রতিনিধি ॥ রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া খানম ও আবদুল করিম রাজিবের বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় ১৪ দলের নেতারা। শনিবার রাজধানীর মহাখালীর দক্ষিণপাড়ায় দিয়ার বাসায় এবং সন্ধ্যায় আশকোনায় করিমের খালার বাসায় যান তারা। তারা দুই পরিবারের সদস্যদের সান্ত¡না দেন।

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের নেতৃত্বে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ন্যাপ নেতা ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। সেখানে তারা ২০ থেকে ২৫ মিনিটের মতো অবস্থান করেন এবং নিহতের পরিবারকে সান্ত¡না দেন।

এ সময়ে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শিক্ষার্থীদের ৯ দফা দাবি বাস্তবায়নের কাজ শুরু হয়ে গেছে। তাই শিক্ষার্থীদের আর কষ্ট করে রাস্তায় থেকে আন্দোলন করার দরকার নেই। ক্লাসে ফিরে গিয়ে পড়ালেখায় মন দেয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ইতোমধ্যে বিএনপি নেতার টেলিফোন কথোপকথন ফাঁসের পর স্পষ্ট হয়েছে বিএনপি ছাত্রদেরকে রাস্তায় রেখে দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

স্বাস্থ্যমন্ত্রী এ সময় সড়ক দুর্ঘটনায় নিহত দিয়ার বাবা মাকে সান্ত¡না দিয়ে বলেন, সন্তান হারানোর বেদনা কখনও কমানো যায় না। তবে দিয়া ও রাজিবের দুর্ঘটনা হত্যাকা-ের শামিল। প্রধানমন্ত্রীর নির্দেশে ইতোমধ্যে ঘাতক বাস চালককে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে দ্রুত বিচার করে শাস্তি দেয়া হবে।

উল্লেখ্য, গত রবিবার ঢাকার বিমানবন্দর সড়কে বাসের জন্য অপেক্ষার সময় জাবালে নূর পরিবহনের একটি বাসের নিচে চাপা পড়ে নিহত হন দুই শিক্ষার্থী দিয়া ও করিম।

শীর্ষ সংবাদ:
হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল         টঙ্গীতে বস্তি আগুনে পুড়ে ছাই ॥ ভারপ্রাপ্ত মেয়রের খাদ্য সহায়তা         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম         প্রথমবার গ্রিন বন্ড নিয়ে এলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক         ভোলায় গুলি করে যুবলীগ নেতা হত্যায় গ্রেফতার ১, ১৬ জনকে আসামী করে মামলা         চট্টগ্রামে ৪.২ স্কেলে ভূমিকম্প         উচ্চ আদালতের বিচারকদের ভ্রমণ ভাতা বাড়াতে প্রস্তাব         শীত মৌসুমের শুরুতে জমে উঠেছে পর্যটন কেন্দ্র         বামরুনগ্রাদ হাসপাতালে আবারও আইসিইউতে রওশন এরশাদ         কুড়িগ্রামে ৪৩জন পেলেন বিনা টাকায় পুলিশ চাকরি         ওমিক্রন ॥ দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ         ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক