মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার নির্বাচন না করলে বিএনপির অস্তিত্ব থাকবে না ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ৩ জুলাই ॥ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ সম্প্রতি সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন, শিক্ষার্থীরা ঘরে ফিরে যাবে। তারা এমনকিছু করবে না যাতে করে সুনাম নষ্ট হয়। প্রধানমন্ত্রী নিহত শিক্ষার্থীদের পরিবারকে ৪০ লাখ টাকা দিয়েছেন। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরও বলেন, বিএনপি আগের নির্বাচনে অংশ না নিয়ে খেসারত দিচ্ছে। এবার যদি নির্বাচন না করে খেসারত আরও বেশি দিতে হবে। কারণ বিএনপি নামক দলটার অস্তিত্ব থাকবে না। শুক্রবার সকালে ভোলা গাজিপুর রোডস্থ বাণিজ্যমন্ত্রী নিজ বাসভবনে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত মতবিনিময় সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। বাণিজ্যমন্ত্রী আরও বলেন, নির্বাচন হবে ক্ষমতাসীন দলের অধীনে সংবিধান অনুসারে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। বিএনপি জোর জবর দস্তি করতে চায়, তা পারবে না। পার্লামেন্ট ও থাকবে নির্বাচনও হবে। আর কোন সংলাপ নেই। কারণ ’১৪ সালের নির্বাচনের সময় প্রধানমন্ত্রী ডেকে ছিল। তারা আসেনি। প্রধানমন্ত্রী বলেছিলেন, তাদের ৫টা মন্ত্রণালয় দিবে। বলেছিলেন, নির্বাচন কমিশন পুনর্গঠন করবে। এখন বলে সংলাপ সংলাপ। এখন আর সংলাপের কোন সম্ভাবনা নেই। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সেই নির্বাচনে আপনার সকল শক্তি নিয়োগ করে নৌকা বিজয় করার জন্য নেতাকর্মীদের উদ্দেশ্যে আহ্বান জানান। মন্ত্রী এ সময় ভোলা জেলা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, নির্বাচনের পূর্বে বিনামূল্যে ১৩ ইউনিয়নে ৬৭৮টি নলকূপ স্থাপন করা হবে। ভোলার কোন কাঁচা রাস্তা থাকবে না।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সহসভাপতি দোস্ত মাহামুদ, হামিদুল হক বাহালুল, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, আজিজুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় ভোলা সদর উপজেলার ভোলা পৌরসভাসহ ১৩টি ইউনিয়নের আওয়ামী লীগের নেতকর্মীরা উপস্থিত ছিলেন।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু