বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কচুয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে এক পরিবারের ৩ জন

কচুয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে এক পরিবারের ৩ জন

নিজস্ব সংবাদদাতা , কচুয়া, চাঁদপুর ॥ কচুয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে পরে এক পরিবারের ৩জন হাসপাতালে ভর্তি হয়েছে । এ সময় স্বর্নলংকার, টিভি, ল্যাপটপসহ প্রায় ৫লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানা গেছে ।

আজ রবিবার উপজেলার কড়ইয়া ইউনিয়নের মনোহরপুর গ্রামের প্রবাসী আবুল কালামের বাড়িতে এ ঘটনা ঘটে। জানা গেছে শনিবার রাতে প্রবাসী আবুল কালামের স্ত্রী নাছরিন বেগম তার দুই ছেলে ১ মেয়েসহ রাতের খাবারের পর ঘুমিয়ে পরে। রবিবার সকালে ঘুম থেকে উঠে দেখতে পায় তার স্কুল পড়ুয়া দুই ছেলে নাহিম(১৭), নাদিম(১২) ও মেয়ে নাদিয়া(১৫) অচেতন অবস্থায় পরে আছে। পাশ্ববর্তী বাড়ির লোকজনের সহযোগীতায় সকালে তিনজকে উপজেলা উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । প্রবাসীর স্ত্রী নাছরিন বেগম জানান রাতে ঘুমিয়ে পরার পর কলাপসিবল গেট ভেঙ্গে ভিতরে ঢুকে মালামাল নিয়ে গেছে।

উপজেলা স্বস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজেদা বেগম বলেন, ধারনা করা হচ্ছে খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেওয়া হয়েছে। হাসপাতালে ভর্তি তিনজনের চিকিৎসা চলছে।

শীর্ষ সংবাদ:
‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০