শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় মাহমুদুর রহমানের ওপর হামলা

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২২ জুলাই ॥ কুষ্টিয়ায় আদালত চত্বরে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের লাঠিসোটার উপর্যুপরি আঘাতে মাহমুদুর রহমান রক্তাক্ত হন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকীকে কটূক্তি করে বক্তব্য দেয়ায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে দায়ের মানহানি মামলায় তিনি রবিবার কুষ্টিয়া আদালত থেকে জামিন পান। জামিন লাভের পর বিকেল সাড়ে চারটা পর্যন্ত তিনি আদালত ভবনে অবরুদ্ধ থেকে পরে আদালত থেকে বেরিয়ে আসার মুহূর্তে সংঘবদ্ধ দুর্বৃত্তরা তার ওপর ইট-পাটকেল লাঠিসোটা নিয়ে বেপরোয়া হামলা চালায়। এতে তিনি রক্তাক্ত জখম হন। এ সময় তার গাড়িটিও ভাংচুর করা হয়।

জানা গেছে, গতবছর ১ ডিসেম্বর ঢাকায় বাংলাদেশ ডেমোক্র্যাটিক কাউন্সিলের আলোচনা সভায় মাহমুদুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নাতনী টিউলিপ সিদ্দিকীকে নিয়ে কটূক্তি করায় জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মানহানির মামলা করেন। মামলায় তিনি জামিন নিতে রবিবার সকালে আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। দুপুর বারোটার দিকে মাহমুদুর রহমানের জামিন লাভের খবর পেয়ে ছাত্রলীগ নেতারা বিক্ষুব্ধ হয়ে উঠে এবং আদালত চত্বরে বিক্ষোভ মিছিল করে। জামিন লাভের পর দুপুর ১২টা থেকে মাহমুদুর রহমানকে আদালত চত্বরে প্রায় ৩/৪ ঘণ্টা অবরুদ্ধ করে রাখা হয়। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা দফায় দফায় মিছিল করে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন         জনকন্ঠে সংবাদ প্রকাশের পর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে বরাদ্দ আসছে         বিয়ের পিড়িতে দুই হাত হারানো ফাল্গুনী         রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক