শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ

  • সভাপতি পদে ফল স্থগিত

বিডিনিউজ ॥ আওয়ামী লীগ সমর্থক সাংবাদিকদের সংগঠন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি পদপ্রার্থীদের ভোট হাতে পুনর্গণনার আবেদনের পরিপ্রেক্ষিতে ওই পদের ফল স্থগিত রেখে অন্যান্য পদের ফলাফল ঘোষণা করেছে নির্বাচন পরিচালনা কমিটি।

শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের পর রাতে নির্বাচন কমিশনের চেয়ারম্যান আলমগীর হোসেন এই ফলাফল ঘোষণা করেন। বিএফইউজে মহাসচিব নির্বাচিত হয়েছেন শাবান মাহমুদ, তিনি পেয়েছেন ১৯৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকারিয়া কাজলের ভোট ৭০০। সহ-সভাপতি নির্বাচিত সৈয়দ ইশতিয়াক রেজা পেয়েছেন ১১০৩ ভোট। তার নিকটতম প্রার্থী উৎপল কুমার সরকার পেয়েছেন ৭৫৫ ভোট। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দীপ আজাদ, তিনি পেয়েছেন ১৩৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মধুসূদন ম-লের ভোট ৮০৫টি। দফতর সম্পাদক পদে বরুন ভৌমিক নয়ন ৭২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হেমায়েত হোসেন পেয়েছেন ৬১৪ ভোট। যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন আবদুল মজিদ (৪১৭)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসিমা আখতার সোমা ৩৩৪ ভোট পেয়েছেন।

নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- শেখ মামুনুর রশীদ (৮৬৬), নূরে জান্নাত আখতার সীমা (৭১০), সেবিকা রানী (৬২১) ও খায়রুজ্জামান কামাল (৬২০)। সভাপতি পদের তিনজন প্রার্থী ভোট পুনর্গণনার আবেদন করায় ওই পদে ফলাফল স্থগিত রাখা হয়েছে জানিয়ে আলমগীর হোসেন বলেন, ‘কয়েক দিনের মধ্যে আমরা এই পুনর্গণনার কাজ করব।’ বিএফইউজের এই নির্বাচনে ওমর ফারুক-শাবান মাহমুদ এবং আবদুল জলিল ভুঁইয়া-জাকারিয়া কাজল নেতৃত্বাধীন দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। আর সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়েন মোল্লা জালাল। ঢাকায় জাতীয় প্রেস ক্লাবে এবং অন্যান্য জেলা যথাক্রমে চট্টগ্রাম, কক্সবাজার, বগুড়া, নারায়ণগঞ্জ, রাজশাহী, কুষ্টিয়া, দিনাজপুরের সংশ্লিষ্ট ভোট কেন্দ্রে ভোটাররা ভোট দেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ২ মৃত্যু, হাসপাতালে ১৮৯         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো