সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে বাসায় ঢুকে কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় ৫ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে কলেজছাত্রীকে বাসায় ঢুকে ধর্ষণের ঘটনায় ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার শেষরাতে নগরীর চকবাজার থানার জঙ্গীশাহ মাজার গেট থেকে এদের গ্রেফতার করা হয়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলো- মোঃ মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২) এবং মোশারফ হোসেন আকাশ (২১)। গত ৭ জুলাই রাতে চট্টগ্রাম কলেজের এক ছাত্রী ধর্ষিত হয় তারই বাসায়। মেয়েটি তখন তার প্রাইভেট শিক্ষকের কাছে পড়ছিল। হঠাৎ করে স্থানীয় ৫/৬ জন বখাটে বাসায় ঢুকে প্রথমে চাঁদা দাবি করে। এরপর ছাত্রীর শিক্ষক এবং এক বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের জিম্মি করে ছাত্রীকে ধর্ষণের কথা প্রকাশ না করতে শাসিয়ে দিয়ে চলে যায়। এ ঘটনায় চকবাজার থানায় একটি মামলা হয়।

শীর্ষ সংবাদ:
মন্দিরে হামলার প্রতিবাদে শাহবাগে সড়ক অবরোধ         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         গাইবান্ধায় রকি হত্যা মামলার মুল আসামী গ্রেফতার         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         করোনাভাইরাস প্রতিরোধে ডিসেম্বরে বাজারে আসতে পারে ‘মলনুপিরাভির’         আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ         নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা