মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বন্দুকযুদ্ধে ৬ মাদক কারবারি নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ মাদকবিরোধী অভিযানে গত দুই দিনে রাজশাহী, নাটোর, কুষ্টিয়া, ঢাকা ও লক্ষ্মীপুর জেলায় পুলিশ ও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ৬ মাদক কারবারি নিহত হয়েছে। এ সময় পুলিশ ও র‌্যাব তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র, ইয়াবা, হেরোইন ও গুলি উদ্ধার করেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

রাজশাহী ॥ রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিতে আহত মাদক কারবারি আবদুল মালেকের (৩৫) মৃত্যু হয়েছে। মালেক জেলার চারঘাট উপজেলার মুক্তারপুর দফাদারপাড়া গ্রামের মিনসার আলীর ছেলে।

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়। গত শুক্রবার রাতে ফেনসিডিল চোরাচালানের সময় জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের গুলিতে সে আহত হয়েছিল।

রাজশাহী জেলা (ডিবি) পুলিশের পরিদর্শক খালিদ হোসেন বলেন, ঘটনার দিন রাতে ফেনসিডিল চোরাচালানের খবর পেয়ে মুক্তারপুর এলাকায় অভিযানে যান ডিবি পুলিশ সদস্যরা। এসময় কয়েকজন মাদক কারবারি রামদা নিয়ে পুলিশকে আক্রমণ করেন। আত্মরক্ষায় পুলিশ গুলি করলে মালেক গুলিবিদ্ধ হয়।

নাটোর ॥ নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ওসমান আলী (৩২) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার বাহিমালী বাজারে এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলিভর্তি একটি ম্যাগাজিন ও হেরোইন উদ্ধার করেছে র‌্যাব-৫। নিহত ওসমান আলী উপজেলার গুরুমশাইল গ্রামের মৃত মুনসুর আলী মুনসীর ছেলে।

কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ মাদক বিক্রেতা নিহত হয়েছে। নিহতরা হলো ফুটু ওরফে মোন্না (৩৫) ও রাসেল আহম্মেদ (৩০)। সম্পর্কে তারা মামা-ভাগ্নে। বুধবার ভোরে জেলার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের আনন্দবাজার এলাকার নিকটবর্তী একটি ইটভাঁটির কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে র‌্যাবের ২ সদস্য আহত হয়েছে।

কেরানীগঞ্জ ॥ কেরানীগঞ্জের দেওশুর এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মঙ্গলবার রাতে মাদক ব্যবসায়ী নুর হোসেন (৩৬) ওরফে নুরা নিহত হয়েছে। এই ঘটনায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছে। তবে আহতদের নাম জানা যায়নি।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে বুধবার ভোরে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে পুলিশ ও ডাকাত দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় সোহেল রানা ওরফে সুরাইয়া সোহেল নামের পুলিশের তালিকাভুক্ত এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। এ ঘটনায় এসআই মোতাহের হোসেন, গোলাম মোস্তফা নামে দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি এলজি, ৯ রাউন্ড কার্তুজ ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত সোহেল রায়পুরের উত্তর দেনায়েতপুর গ্রামের মৃত মুনাফের ছেলে। তার বিরুদ্ধে হত্যা ও মাদকের ৬টি মামলাসহ ১৯টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ