বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোটরসাইকেল না পেয়ে দগ্ধ যুবকের মৃত্যু

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর, ২৮ জুন ॥ পরিবারের কাছে মোটরসাইকেল চেয়ে না পেয়ে নিজ শরীরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দগ্ধ যুবক মারা গেছে। ঘটনাটি ঘটেছে বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের কামারহেলা গ্রামে। নিহত যুবক ওমর মোল্লা কামারহেলা গ্রামের মোঃ আজিজার মোল্যার ছোট ছেলে বলে জানা গেছে।

গুনবহা ইউনিয়নের চেয়ারম্যান এ্যাডভোকেট সিরাজুল ইসলাম জানান, পরিবারের কাছে ওমর মোল্লা মোটরসাইকেল কিনে দেয়া প্রস্তাব দেয়। এই নিয়ে পরিবারের মধ্যে ভুল বোঝাবুঝি ছিল। পরিবার থেকে তাকে মোটরসাইকেল দিকে অস্বীকার করে। এ বিষয়টি নিয়ে অভিমান করে ওমর ২২ জুন নিজ শরীরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। তাকে বোয়ালমারী হাসপাতালে পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার মৃত্যু হয়।

নিহতের পিতা আজিজার মোল্লা জানান, কর্মের সন্ধানে ঢাকা গিয়ে একটি বেসরকারী কোম্পানিতে কাজ করত। সেখানে ভালভাবে চলতে না পারায় বাড়িতে চলে আসে ওমর। তিনি আরও জানান, ওমর একটি মোটরসাইকেল কিনে দিতে বলেছিল। তা দিয়ে ভাড়ায় চালিয়ে সংসার চালাতে চেয়েছিল। কিন্তু অর্থের অভাবে আমি তাকে সেটি কিনে দিতে পারিনি। নিহত ওমর মোল্লার স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে।

শীর্ষ সংবাদ:
নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         বন্যার্তদের পাশে রয়েছে সরকার ॥ ত্রাণ প্রতিমন্ত্রী         নতুন সচিব ৮ মন্ত্রণালয়ে         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেন বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড গ্রেফতার         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি