সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিইসিকে ধন্যবাদ বিএনপি

সিইসিকে ধন্যবাদ বিএনপি

অনলাইন রিপোর্টার ॥ প্রধান নির্বাচন কমিশনারকে `ধন্যবাদ’ জানিয়েছেন বিএনপির নেতারা। দলটির ভাষ্য, গাজীপুর সিটি কর্পোরেশনে সরকারের চাহিদা মতো নির্বাচন দিয়ে আগামী বাংলাদেশের ‘গণতন্ত্রের কবর রচনা’ করেছেন সিইসি। এ জন্য তাকে এই ধন্যবাদ জানান বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের কাছে এই ধন্যবাদের কথা জানান তিনি। এ সময় বিএনপির প্রতিনিধি দলে আরও উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

বুলু বলেন, ওই ব্যক্তির (গাজীপুরের এসপি) বিরুদ্ধে এর আগে তিনবার অভিযোগ দিয়েছি যে তাকে প্রত্যাহার করার জন্য। সিইসি বলেছেন তাকে সরানো যাবে না। তাকে সরালে নির্বাচন লণ্ডভণ্ড হয়ে যাবে। ভেবে-চিন্তেই আমরা এই ব্যক্তিকে রেখেছি।

ওই ব্যক্তিকে রাখা হয় যাতে করে নির্বাচনটি এমনিভাবে হয়। আজকে সেভাবে নির্বাচনটা হয়েছে। এ জন্য ওনাদের আমরা ধন্যবাদ দিয়েছি। সরকার যেভাবে চেয়েছে সেভাবে নির্বাচনের প্রস্তুতি নিয়েছেন সিইসি। আপনাদের ধন্যবাদ। আগামী দিনে বাংলাদেশের গণতন্ত্রের কবর রচনার জন্য আপনারা যে রাস্তাটি তৈরি করেছেন সেজন্য সিইসিকে ধন্যবাদ জানিয়েছি। আর কোনো অভিযোগ আপাতত তাদের কাছে আমাদের নেই।

তিনি জানান, গাজীপুরে নির্বাচন কীভাবে হয়েছে তা দেশবাসী দেখেছে। গাজীপুরে আমাদের এজেন্টদের বের করে দেয়ার ব্যাপারে সেখানকার আওয়ামী লীগের নেতাকর্মীদের থেকে পুলিশের ভূমিকা বেশি ছিল বলেও অভিযোগ করেন তিনি।

আওয়ামী লীগের অভিযোগ, নির্বাচন বিতর্কিত করার জন্য গতরাতে বিএনপি নেতারা টেলিফোনে কথা বলেছেন। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমাদের কিছু জানা নেই।

এ সময় দলটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল অভিযোগ করে বলেন, আমরা অভিযোগ করি নির্বাচন কমিশনের কাছে। আর উত্তর দেয় এইচটি ইমাম সাহেব, ওবায়দুল কাদের সাহেব। আমরাতো তাদের কাছ থেকে উত্তর চাই না। আমরা কমিশনের কাছ থেকে উত্তর চাই।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক