বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সান্তাহারে নারীসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সান্তাহারে নারীসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার ॥ চলমান মাদক বিরোধী অভিযানে রবিবার রাতে ও সোমবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ফাঁড়ী পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পৃথক অভিযানে দুই নারী সহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন। উদ্ধার হয়েছে ১২০ পুড়িয়া হেরোইন ও বেশ কিছু পরিমান গাঁজা।

এব্যাপারে মাদকদ্রব্য আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। জানা গেছে, সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন সার্কেলের পরিদর্শক শামছুল আলম রবিবার রাতে অভিযান চালিয়ে সান্তাহার শহরের চাবাগান মহল্লার বাদশা খাঁনের ছেলে আব্দুর রহিম খানকে হেরোইন বিক্রির সময় গ্রেফতার করে। তার নিকট থেকে মেলে ২০ পুড়িয়া হেরোইন। এর পর একই মহল্লার মিনহাজ হোসেনের বাড়ীতে অভিযান চালিয়ে তার স্ত্রী জুলি বেগমের নিকট থেকে ১০০ পুড়িয়া হেরোইন উদ্ধার সহ তাকে গ্রেফতার করেন।

অপরদিকে সোমবার দুপুরে সান্তাহার পুলিশ ফাঁড়ী ইনচার্জ পরিদর্শক মুসা মিয়া অভিযান চালিয়ে সান্তাহার আহসানউল্ল্যা কলেজের সামনের রাস্তা থেকে কলসা (কোচকুড়ি) মহল্লার সামাদ হোসেনের ছেলে মাসুদ রানা ও ওছমান আলীর ছেলে শাহজাহানকে গ্রেফতার করেন। এসময় তাদের নিকট থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। এছাড়া মাদক মাদক মামলায় গ্রেফতারী পরোয়ানা মুলে আরেক নারী মাদক ব্যবসায়ী আসমা বেগমকে গ্রেফতার করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records