মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে পাঠাও চালক ইয়াবাসহ আটক

রাজধানীতে পাঠাও চালক ইয়াবাসহ আটক

স্টাফ রির্পোটার ॥ রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছেন র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) সদস্যরা। এ সময় আটক করা হয়েছে রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও চালক, কলেজছাত্রসহ চার যুবককে।

আজ রবিবার বেলা ১১টায় রাজধানীর কারওয়ান বাজারে র্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান র্যাব-৩-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান। তিনি জানান, কক্সবাজারের উখিয়া থেকে মাদকের একটি বড় চালান ঢাকার উত্তরায় নিয়ে আসা হয়েছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় র্যাব।

এ সময় উত্তরা ১২ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোডের ১১ নম্বর বাড়ির (নির্মাণাধীন সপ্তম তলা) দ্বিতীয় তলার একটি রুমে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়।

আটকরা হলেন কক্সবাজারের উখিয়া কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ইফতেখারুল ইসলাম (২৫), উত্তরার একটি ভবন নির্মাণ প্রতিষ্ঠানের নিরাপত্তারক্ষী অলি আহম্মেদ (২৪)। অলির বাড়িও উখিয়া থানার রাজাপালং গ্রামে। কক্সবাজারের চকরিয়ায় অবস্থিত শরীফ ফার্মাসিউটিক্যালসের মেডিকেল ইনফরমেশন অফিসার মোস্তফা কামাল ও রাজধানীর পাঠাও চালক রানা আহমেদ রাজু।

জিজ্ঞাসাবাদের পর আটকদের কাছে মজুদ থাকা ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। জব্দ করা হয় একটি মোটরসাইকেল ও নয়টি মোবাইল ফোন।

আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র্যাব-৩-এর অধিনায়ক।

শীর্ষ সংবাদ:
সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে